Advertisement
২৫ জুন ২০২৪
Wedding

মালাবদলের পরই মঞ্চে লুটিয়ে পড়লেন বর, জমজমাট বিয়েবাড়িতে হঠাৎ শোকের ছায়া

বিয়ের আসর থেকে অচেতন অবস্থায় তাঁকে সঙ্গে সঙ্গেই নিয়ে যাওয়া হয়েছিল নিকটবর্তী হাসপাতালে। কিন্তু সেখানে তাঁকে পরীক্ষা করে চিকিৎসকেরা জানিয়ে দেন, আগেই মৃত্যু হয়েছে ২২ বছরের ওই  তরুণের।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ২১:৪৩
Share: Save:

বরযাত্রী নিয়ে ঘণ্টা কয়েক আগেই ঘোড়ার পিঠে চেপে পৌঁছেছিলেন বিয়ের আসরে। তাঁকে বাজনায়-বাজির আলোর রোশনাইয়ে বরণ করে নিয়েছিলেন কনে পক্ষ। তার পর রীতি রেওয়াজ সব হিসাব মেনেই চলছিল। দুর্ঘটনাটি ঘটল বিয়ের অর্ধেক প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর। বিয়ের মঞ্চে দাঁড়িয়ে থাকতে থাকতে আচমকাই লুটিয়ে পড়লেন বর। হাসপাতালে পৌঁছনোর আগেই মৃত্যু হল তাঁর।

ঘটনাটি ঘটেছে বিহারের সীতামঢ়ী ইন্দরওয়া গ্রামে। বরের নাম সুরেন্দ্র কুমার। বয়স ২২। বিয়ের আসর থেকে অচেতন অবস্থায় তাঁকে সঙ্গে সঙ্গেই নিয়ে যাওয়া হয়েছিল নিকটবর্তী হাসপাতালে। কিন্তু সেখানে তাঁকে পরীক্ষা করে চিকিৎসকেরা জানিয়ে দেন, আগেই মৃত্যু হয়েছে ২২ বছরের ওই তরুণের। হার্ট অ্যাটাক মৃত্যু হয়েছে তাঁর।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিয়ের সন্ধ্যায় হই হই করেই বরযাত্রীদের সঙ্গে হাজির হয়েছিলেন সুরেন্দ্র। তাঁকে দেখে একবারও অসুস্থ মনে হয়নি। মঞ্চে বর কনের মালাবদল শেষ হওয়ার পর গান চালাত শুরু করেন ডিজে। বরপক্ষ এবং কনেপক্ষ নাচতে শুরু করেন। ঠিক সেই সময়েই মঞ্চে পড়ে যান সুরেন্দ্র।

অন্য একটি রিপোর্টে এক গ্রামবাসী জানিয়েছেন, ডিজের বাজানো গানের তীব্র আওয়াজে বেশ কয়েকবার আপত্তি তুলেছিলেন সুরেন্দ্র। গান বন্ধ করতেও বলেন তিনি। আওয়াজও কমাতে বলেন। কিন্তু আওয়াজ কমানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding Groom Death DJ
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE