Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

Bipin Rawat Chopper Crash: রাওয়তের কপ্টারের এক মাত্র জীবিত গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহ, অবস্থা আশঙ্কাজনক

সেনাবাহিনীর গ্রুপ ক্যাপ্টেন বরুণের সুস্থতা কামনা করে টুইট করেছেন দেশের প্রতিরক্ষামন্ত্রী থেকে শুরু করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

নিজস্ব সংবাদদাতা
কুন্নুর ০৮ ডিসেম্বর ২০২১ ১৮:৫২
আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি বরুণ সিংহ।

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি বরুণ সিংহ।
ফাইল ছবি।

কপ্টার দুর্ঘটনায় চিফ অব ডিফেন্স স্টাফ বিপিন রাওয়ত ও তাঁর স্ত্রী মধুলিকা-সহ মৃত্যু হয়েছে ১৩ জনের। তামিলনাড়ুর ওয়েলিংটনের সেনা হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহ।

আগেই জানা গিয়েছিল, কপ্টারের ১৪ জন সওয়ারির মধ্যে মৃত্যু হয়েছে ১৩ জনেরই। মৃতদের মধ্যে আছেন ভারতের প্রথম সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়ত, তাঁর স্ত্রী মধুলিকা-সহ ১৩ জন। জীবিত রয়েছেন একমাত্র বরুণ সিংহ। সেনাবাহিনীর গ্রুপ ক্যাপ্টেন বরুণের সুস্থতা কামনা করে টুইট করেছেন দেশের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহ থেকে শুরু করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

Advertisement

তামিলনাড়ুর সুলুর থেকে ওয়েলিংটন যাওয়ার উদ্দেশে আকাশে উড়েছিল সেনার এমআই- ১৭, ভি- ৫ হেলিকপ্টার। সওয়ার হয়েছিলেন সস্ত্রীক সিডিএস-সহ ১৪ জন। বেলা ১২টা ৪০ নাগাদ নীলগিরির একটি চা বাগানের উপর ভেঙে পড়ে হেলিকপ্টারটি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হেলিকপ্টারটি একটি গাছের সঙ্গে ধাক্কা লাগার পর তাতে আগুন ধরে যায়। তার পর আরও একটি গাছে ধাক্কা মেরে মাটিতে আছড়ে পড়ে হেলিকপ্টার। এক স্থানীয় বাসিন্দার দাবি, তাঁরা দেখেন, দুর্ঘটনাগ্রস্ত হেলিকপ্টার থেকে বেরোনোর চেষ্টা করছেন কয়েকজন। তাঁদের সর্বাঙ্গে পোড়ার ক্ষত ছিল বলেও দাবি করেছিলেন তিনি। সেই ব্যক্তিদের মধ্যেই ছিলেন গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহ। বর্তমানে তামিলনাড়ুর ওয়েলিংটনে সেনা হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। তাঁর সুস্থতা কামনায় গোটা দেশ।

আরও পড়ুন

Advertisement