Advertisement
০৩ মে ২০২৪
Gujarat

কোভিডে আক্রান্ত গুজরাতের মুখ্যমন্ত্রী, তবে তিনি স্থিতিশীল

রবিবার বডোদরার নিজামপুরে এক নির্বাচনী জনসভায় গিয়েছিলেন রূপাণী। মঞ্চে বক্তৃতা দেওয়ার মাঝেই অচৈতন্য হয়ে পড়েন তিনি।

বিজয় রূপাণী। ছবি: পিটিআই।

বিজয় রূপাণী। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
বডোদরা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২১ ১৪:০০
Share: Save:

কোভিডে আক্রান্ত হলেন গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপাণী। সোমবার তাঁর কোভিড পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। রবিবার বডোদরার নিজামপুরে এক নির্বাচনী জনসভায় গিয়েছিলেন রূপাণী। মঞ্চে বক্তৃতা দেওয়ার মাঝেই অচৈতন্য হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে বিশেষ বিমানে আমদাবাদে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

হাসপাতাল সূত্রে এ দিন রূপাণীর কোভিড আক্রান্ত হওয়ার খবর জানানো হয়। তবে তিনি যে স্থিতিশীল, সে কথাও জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। রবিবার রূপাণীকে হাসপাতালে ভর্তি করার পর ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছিল।

চিকিৎসক আর কে পটেল জানিয়েছেন,“মুখ্যমন্ত্রীর অবস্থা স্থিতিশীল। তাঁর ইসিজি, সিটি স্ক্যান সবই স্বাভাবিক। আশঙ্কার কোনও কারণ নেই।”

গত দু’দিন ধরেই রূপাণীর শারীরিক অবস্থা ভাল যাচ্ছিল না বলে রবিবার জানিয়েছিলেন বিজেপি নেতা ভরত ডাঙ্গার। কিন্তু তার পরেও শনিবার জামনগর এবং রবিবারে বডোদরায় জনসভা করেন তিনি। জনসভায় যখন তিনি পৌঁছন, স্বাভাবিকই ছিলেন। মঞ্চে বক্তৃতাও দেন। কিন্তু তার মাঝেই হঠাৎই কথা খানিকটা জড়িয়ে গিয়ে অচৈতন্য হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাঁর দেহরক্ষী ধরে ফেলেন তাঁকে।

বিজেপি-র রাজ্য সভাপতি বিজয় শাহও ওই দিন মঞ্চে হাজির ছিলেন। তিনি বলেন, “রূপাণী অচৈতন্য হয়ে পড়লে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। একটু সুস্থ হয়েই হেঁটে গাড়িতে ওঠেন।” যদিও তাঁর শারীরিক অবস্থা নিয়ে কোনও রকম ঝুঁকি নিতে চায়নি প্রশাসন। আমদাবাদে বিমানে করে নিয়ে যাওয়া হয় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat COVID-19 Vijay Rupani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE