Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Arvind Kejriwal

মাঝ পথে আটকে দিয়েছিল পুলিশ, শেষ পর্যন্ত গুজরাতে অটোচালকের বাড়িতে নৈশভোজ কেজরীবালের

সোমবার সমাবেশ শেষে ওই অটোচালক কেজরীবালকে বলেন, ‘‘আমি আপনার বড় ভক্ত। নেটমাধ্যমে একটি ভিডিয়োতে দেখেছিলাম, পঞ্জাবে এক অটোচালকের বাড়িতে আপনি নৈশভোজ সেরেছিলেন। আপনি কি আমার বাড়িতে আজ রাতে খেতে আসবেন?’’

নিমন্ত্রণ রক্ষার জন্য অটোয় চেপে যাচ্ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী কেজরীবাল

নিমন্ত্রণ রক্ষার জন্য অটোয় চেপে যাচ্ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী কেজরীবাল

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ২২:১২
Share: Save:

আমদাবাদের এক অটোচালক নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন আম আদমি পার্টি (আপ) সুপ্রিমো অরবিন্দ কেজরীবালকে। নিমন্ত্রণ রক্ষার জন্য অন্য একটি অটোয় চেপে যাচ্ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী। পথে বাধা দেয় গুজরাত পুলিশ। জানায়, নিরাপত্তার কারণেই এই পদক্ষেপ করা হয়েছে। শেষ পর্যন্ত যদিও তাঁকে ছেড়ে দেয় গুজরাত পুলিশ। অটোচালকের বাড়িতে বসে পাত পেড়ে নৈশভোজ সারেন কেজরীবাল।

Advertisement

বছরের শেষে গুজরাতে বিধানসভা ভোট। দিল্লি, পঞ্জাবের পর এ বার পশ্চিমের এই রাজ্যে নিজেদের জমি শক্ত করতে চাইছে আপ। সে দিকে নজর দিতে দু’দিনের প্রচারে গুজরাতে গিয়েছেন কেজরীবাল। সোমবার দুপুরে আমদাবাদে অটো চালকদের একটি সমাবেশে যোগ দেন। সেখানেই বিক্রম দন্তানি নামে এক অটোচালক তাঁকে আমন্ত্রণ জানিয়েছিলেন।

আমদাবাদের ঘাটলোদিয়া এলাকায় থাকেন বিক্রম। সোমবার সমাবেশ শেষে ওই অটোচালক কেজরীবালকে বলেন, ‘‘আমি আপনার বড় ভক্ত। নেটমাধ্যমে একটি ভিডিয়োতে দেখেছিলাম, পঞ্জাবে এক অটোচালকের বাড়িতে আপনি নৈশভোজ সেরেছিলেন। আপনি কি আমার বাড়িতে আজ রাতে খেতে আসবেন?’’ সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান কেজরীবাল। আপ প্রধান বলেন, ‘‘পঞ্জাব এবং গুজরাতের অটোচালকরা আমায় খুব ভালবাসেন। আজ রাত ৮টায় আপনার বাড়িতে আসছি!’’

এর পরেই সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ হোটেল থেকে বেরিয়ে অটোয় ওঠেন কেজরীবাল। পথে তাঁকে আটক করে পুলিশ। শেষ পর্যন্ত যদিও ছাড়া পান তিনি। কেজরীবালের ঘনিষ্ঠ মহলের দাবি, এমনটা যে হবে, তা তাঁরা জানতেন। গুজরাতে আপ সুপ্রিমোর এই জনপ্রিয়তা মানতে পারছে না শাসক দল বিজেপি। সে কারণেই বাধা।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.