Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hooch

Gujarat: বিষমদ খেয়ে মৃত্যুর সংখ্যা বাড়ছে গুজরাতে, এখনও পর্যন্ত ২১ জনের প্রাণহানি

গুজরাতে বিষমদ খেয়ে আরও পাঁচ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এখনও পর্যন্ত এই ঘটনায় মোট ২১ জনের প্রাণহানি ঘটেছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ১৩:০৫
Share: Save:

বিষমদ খেয়ে গুজরাতে মৃত্যুর সংখ্যা ক্রমশ বাড়ছে। আমদাবাদের ধন্ধুকায় বিষমদে আরও পাঁচ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। এ নিয়ে এই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে হল ২১।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বোটেড জেলাতেই ১৬ জনের মৃত্যু হয়েছে। চিকিৎসা চলাকালীন ধন্ধুকায় আরও পাঁচ জনের প্রাণহানি ঘটেছে। ভাবনগরের বিভিন্ন সরকারি হাসপাতালে প্রায় ৩০ জনের চিকিৎসা চলছে।

গুজরাতের ডিজিপি আশিস ভাটিয়া আগে জানিয়েছিলেন, বিষমদ বিক্রি ও তৈরির অভিযোগে তিন জনকে আটক করা হয়েছে। সোমবার সকালে বিষমদ খেয়ে অসুস্থ কয়েক জনের শারীরিক অবস্থার অবনতি ঘটে। তার পরই এই ঘটনা প্রকাশ্যে আসে।

আইজি (ভাবনগর) অশোক কুমার যাদব জানিয়েছেন যে, এই ঘটনায় তদন্তের জন্য ডিএসপির নেতৃত্বে একটি বিশেষ তদন্তকারী দল (সিট) তৈরি করা হবে। তদন্তে যুক্ত হয়েছে গুজরাতের সন্ত্রাস দমন শাখা ও আমদাবাদের ক্রাইম ব্রাঞ্চ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hooch Hooch tragedy Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE