Advertisement
০৫ মে ২০২৪
Marriage

দুই স্ত্রীকে সপ্তাহে তিন দিন করে সময় দেন যুবক, স্বামীকে ভাগাভাগি করে সুখী দুই কন্যা

যুবকের দুই স্ত্রী সপ্তাহে তিন দিন করে স্বামীর সান্নিধ্য পান। প্রথম তিন দিন স্বামীকে কাছে পান প্রথম স্ত্রী। পরবর্তী তিন দিন যুবক দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সময় কাটান। ফলে অশান্তি হয় না।

Gurugram man spends three days per week with each of two wife.

এক স্বামীর সঙ্গেই সংসার পেতেছেন দুই যুবক। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৫:৫৬
Share: Save:

স্বামী একজনই। তাঁকে নিয়েই সুখে সংসার পেতেছেন দুই তরুণী। নিজেদের মধ্যে ঝগড়ঝাঁটি তো দূর, মিলেমিশেই দিন কাটান তাঁরা। স্বামীকে কাছে পাওয়ার জন্য সুষ্ঠু বন্দোবস্ত করে নিয়েছেন, যাতে কোনও গোলমাল না হয়।

যুবকের দুই স্ত্রী সপ্তাহে তিন দিন করে স্বামীর সান্নিধ্য পান। প্রথম তিন দিন স্বামীকে কাছে পান প্রথম স্ত্রী। পরবর্তী তিন দিন যুবক দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সময় কাটান। সময়ের এই সমবণ্টনের ফলে তাঁদের কারও মধ্যে অশান্তি হয় না বলে দাবি।

এখানেই শেষ নয়, সপ্তাহে ৬ দিন স্ত্রীদের সঙ্গে সময় কাটানোর পর যুবকের হাতে রবিবারটি অবশিষ্ট থাকে। সে দিনের জন্যও বন্দোবস্ত আছে। স্বামীকে ব্যক্তিগত ভাবে সময় কাটাতে রবিবার ‘ছুটি’ দিয়েছেন স্ত্রীরা। সপ্তাহের ওই এক দিন যুবক স্ত্রীদের সঙ্গে নয়, নিজের মতো করে সময় কাটান।

সংবাদ সংস্থা নিউজ় ১৮ জানিয়েছে, ২০১৮ সালে গোয়ালিয়রের তরুণীর সঙ্গে বিয়ে হয় ওই যুবকের। তাঁরা দু’বছর সংসার করেন। তাঁদের এক পুত্রসন্তানও রয়েছে। এর পর করোনা অতিমারির সময় স্ত্রী এবং পুত্রকে বাপের বাড়িতে রেখে আসেন যুবক। কর্মস্থলে তিনি এক সহকর্মীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। প্রথম স্ত্রী থাকা সত্ত্বেও দ্বিতীয় বার বিয়ে করেন যুবক। দ্বিতীয় স্ত্রীর কন্যাসন্তান জন্মায়।

প্রথম স্ত্রী এ কথা জানতে পেরে যুবকের বিরুদ্ধে পারিবারিক আদালতে মামলা করেন। তিনি স্বামীর কাছ থেকে ভরণপোষণের অর্থ দাবি করেন। পারিবারিক আদালতে শুনানির সময়েই সমঝোতার পথে হাঁটেন দম্পতি। স্থির হয়, দুই স্ত্রীকে নিয়েই সংসার করবেন যুবক। প্রত্যেককে সমান সময় দেবেন। তার পর থেকে দুই সতীন স্বামীর সংসারে মানিয়ে নিয়েছেন। গুরুগ্রামে সুখে-শান্তিতে সংসার করছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage Love Affair Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE