Advertisement
০২ মে ২০২৪
Manohar Lal Khattar

হরিয়ানার মুখ্যমন্ত্রী খট্টরের প্রাপ্ত উপহার নিলাম, কোটির বেশি টাকা আয় বিজেপি সরকারের!

হরিয়ানা সরকারের দাবি, প্রথম পর্বের নিলামে প্রাপ্ত অর্থ মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের ত্রাণ তহবিলে জমা করে জনকল্যাণমূলক কাজে ব্যয় করা হবে।

Picture of Manohar Lal Khattar

হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের তরফে শীঘ্রই নিলামের সামগ্রীগুলি তাদের বর্তমান মালিকদের কাছে ক্যুরিয়ার করা হবে। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৮:৩৫
Share: Save:

মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের প্রাপ্ত উপহার নিলাম করে প্রায় ১ কোটি ১৫ লক্ষ টাকা আয় হল হরিয়ানার বিজেপি সরকারের। অনলাইনে প্রথম পর্বে মোট ৫১টি উপহার সামগ্রী নিলাম করা হয়েছে বলে সংবাদমাধ্যম সূত্রে খবর। হরিয়ানা সরকারের দাবি, নিলামের অর্থ মুখ্যমন্ত্রী খট্টরের ত্রাণ তহবিলে জমা করে জনকল্যাণমূলক কাজে ব্যয় করা হবে।

রবিবার ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’-এর একটি প্রতিবেদন অনুযায়ী, ৫১টি উপহার সামগ্রীর মধ্যে খট্টরের একটি ত্রিমাত্রিক প্রতিকৃতির দর উঠেছে ২১ লক্ষ টাকা। এ ছাড়া, মহাভারতের চরিত্র অর্জুনের রথের মডেল নিলাম করে পাওয়া গিয়েছে ৬ কোটি ৪১ লক্ষ টাকা। কামাখ্যা মন্দির এবং রামমন্দিরের মডেল থেকে যথাক্রমে ৫ কোটি ৮ লক্ষ ও ১ কোটি ৭৫ লক্ষ টাকা আয় হয়েছে।

সংবাদমাধ্যমের কাছে হরিয়ানার এক শীর্ষ আমলা অমিত আগরওয়াল বলেন, ‘‘মুখ্যমন্ত্রীর ‘উপহার’ পোর্টালে ৫১টি উপহার নিলামে তোলা হয়েছিল। ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত এই নিলামের প্রথম পর্বে প্রাপ্ত ১ কোটি ১৪ লক্ষ ৯৫ হাজার টাকা সমাজের নানা কাজে ব্যয় করা হবে।’’ তাঁর দাবি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুপ্রেরণায় এই প্রথম মুখ্যমন্ত্রী খট্টরের প্রাপ্ত উপহারগুলি নিলামে তোলা হয়েছে। তিনি জানিয়েছেন, শীঘ্রই নিলামের সামগ্রীগুলি তাদের বর্তমান মালিকদের কাছে ক্যুরিয়ার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manohar Lal Khattar E-Auction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE