Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Hathras Gangrape

‘ভণ্ডামি বেরিয়ে পড়েছে’, হাথরস-কাণ্ডে নীরবতা নিয়ে মোদীকে বিঁধলেন অধীর

বিরোধী শিবির থেকে লাগাতার প্রশ্নবাণ ধেয়ে এলেও, হাথরস নিয়ে এখনও পর্যন্ত নীরবতাই পালন করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২০ ১৪:৫৯
Share: Save:

হাথরস-কাণ্ডে ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। অথচ সে বিষয়ে একটি শব্দও খরচ করেননি প্রধান সেবক। তা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করলেন লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীররঞ্জন চৌধুরী। তাঁর কথায়, হাথরসের ঘটনায় ভণ্ডামি ধরা পড়া গিয়েছে।

রবিবার রাতে হাথরসের ঘটনায় প্রধানমন্ত্রীর নীরবতা নিয়ে প্রশ্ন তোলেন অধীর। টুইটারে তিনি লেখেন, ‘‘এত দিন দেশ-বিদেশের প্রতিটি ঘটনায় নিজের মতামত জানাতেন মোদীজি। কিন্তু হাথরসের হৃদয়বিদারক ঘটনায় এখনও নীরব রয়েছেন তিনি। আপনার কী হয়েছে মোদীজি? সবকা সাথ, সবকা বিকাশ মন্ত্র কোথায় গেল? হাথরাসের ঘটনায় ভণ্ডামি বেরিয়ে পড়েছে। এ বার বরং নতুন স্লোগান তৈরি করুন, মুখ বন্ধ রাখো ভারত, কণ্ঠস্বর চেপে রাখো।’’

গত শনিবার রাহুল গাঁধী ও প্রিয়ঙ্কা গাঁধীর সঙ্গে হাথরসে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অধীর। সেখান থেকে ফিরেও বিজেপিকে একহাত নেন তিনি। সে বার অধীর বলেন, ‘‘হাথরসে এত বড় পাপ ঘটে গেল। তার পরেও বিজেপির বিবেক জেগে উঠল না। এটা রামরাজ্য নাকি রাবণরাজ্য? বিবেকের হুলে বিদ্ধ হন না আপনারা? ’’

Advertisement

আরও পড়ুন: হাতে মাইক, মনে জেদ, হাথরসের দুই আসল বীরাঙ্গনা​

আরও পড়ুন: ঝরঝরে বাংলায় তনুশ্রী বললেন, কাউকেই ভয় পাই না। কাজ থামবে না​

তবে বিরোধী শিবির থেকে লাগাতার প্রশ্নবাণ ধেয়ে এলেও, হাথরস নিয়ে এখনও পর্যন্ত নীরবতাই পালন করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বও এ নিয়ে কোনও মন্তব্য করেননি। তবে উত্তরপ্রদেশে পরিস্থিতি কী ভাবে নিয়ন্ত্রণে আনা যায়, তা নিয়ে যোগী আদিত্যনাথের সঙ্গে তাঁরা যোগাযোগ রাখছেন বলে জল্পনা রাজনৈতিক মহলে। এমনকি হাথরস-কাণ্ডে যোগীর সিবিআই তদন্তের সুপারিশ করার পিছনেও কেন্দ্রীয় নেতৃত্বের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.