Advertisement
১১ মে ২০২৪
Madhya Pradesh

Madhya Pradesh: মহিলার মাথার ব্যান্ডেজ খুলতেই বেরিয়ে এল কন্ডোমের প্যাকেট! হতবাক চিকিৎসক

মহিলার আঘাতের প্রাথমিক চিকিৎসা হয়েছিল স্বাস্থ্য কেন্দ্রে। পরে জেলা হাসপাতালে রেফার করা হয়। সেখানে ব্যান্ডেজ খুলতেই চোখ কপালে চিকিৎসকের।

মহিলার মাথার ব্যান্ডেজ খুলতেই বিপত্তি।

মহিলার মাথার ব্যান্ডেজ খুলতেই বিপত্তি।

সংবাদ সংস্থা
মোরেনা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ১৭:২২
Share: Save:

মাথায় আঘাত পেয়েছিলেন মহিলা। স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে গিয়ে প্রাথমিক চিকিৎসা করিয়েছিলেন। ড্রেসিং করে দেওয়া হয়েছিল। হাসপাতালের চিকিৎসক সেই ড্রেসিং খুলে হতবাক। ভাবতেও পারেননি এ রকম কিছু পাবেন। মহিলার মাথার ব্যান্ডেজ খুলতেই বেরিয়ে এল কন্ডোমের প্যাকেট। মধ্যপ্রদেশের মোরেনা জেলা হাসপাতালের ঘটনা।

আহত মহিলার নাম রেশমা বাঈ। তিনি ধর্মগড়ের বাসিন্দা। মোরেনার পোরসা কমিউনিটি স্বাস্থ্য কেন্দ্রে গিয়েছিলেন মহিলা। সেখানে তখন জরুরি বিভাগে ছিলেন চিকিৎসক ধর্মেন্দ্র রাজপুত। তাঁর সহকারী হিসেবে ছিলেন অনন্ত রাম। রেশমার রক্তপাত কমাতে সহকারী অনন্তকে তুলোর ওপর কার্ডবোর্ডের মতো কিছু দিয়ে বেঁধে দিতে বলেছিলেন চিকিৎসক। কার্ডবোর্ডের পরিবর্তে কন্ডোমের প্যাকেট বসিয়ে ব্যান্ডেজ বেঁধে দেন সহকারী।

মহিলার আঘাত গুরুতর ছিল। সে কারণে তাঁকে মোরেনা জেলা হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা। সেখানে এই কাণ্ড প্রকাশ্যে আসে। পোরসা কমিউনিটি স্বাস্থ্য কেন্দ্রের ওই সহকারীকে সাসপেন্ড করেছে মধ্য প্রদেশের স্বাস্থ্য দফতর। অতিরিক্ত জেলাশাসক নরোত্তম ভার্গব জানিয়েছেন, তদন্ত চলছে। যাঁরা এই ঘটনার সঙ্গে জড়িত, তাঁদের বিরুদ্ধে পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh Injury doctor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE