Advertisement
১১ মে ২০২৪
assaulted

Obscene Message: টিকাকরণের নামে ফোন নম্বর নিয়ে নার্সকে আপত্তিকর মেসেজ পাঠালেন প্রধান শিক্ষক!

গ্রামবাসীরা স্কুলের ঘরের মধ্যে শিক্ষককে মারধর করার পাশাপাশি আটকে রেখে হেনস্থা করেছেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২১ ১০:১৬
Share: Save:

স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে আপত্তিকর মেসেজ পাঠানোর অভিযোগে তুলেছিলেন এক নার্স। এর পরই গ্রামবাসীরা স্কুলের ঘরের মধ্যে শিক্ষককে মারধর করার পাশাপাশি আটকে রেখে হেনস্থা করেছেন। সম্প্রতি ঘটনাটি ঘটেছে কর্নাটকের বেলাগাভিতে।

বেলাগাভির দেগাও গ্রামের একটি সরকারি প্রাথমিক স্কুলের শিক্ষকতা করেন সুরেশ চাভালাগি। সপ্তাহ দু’য়েক আগে সেই স্কুলে একটি স্বাস্থ্যশিবির হয়েছিল। সে সময় সেখানে এসেছিলেন স্থানীয় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে কর্মরত ওই নার্স। তখনই সুরেশের সঙ্গে আলাপ হয় তাঁর। তাঁর স্কুলের শিক্ষকদের টিকাকরণে সাহায্য করার জন্য নার্সের মোবাইল নম্বর নিয়েছিলেন তিনি। এর পরেই ওই শিক্ষকের বিরুদ্ধে মোবাইলে আপত্তিকর মেসেজ পাঠানোর অভিযোগ আনেন ওই নার্স।

সেই খবর পেয়েই স্থানীয়রা স্কুলের মধ্যে আটক করে হেনস্থা করে অভিযুক্ত শিক্ষককে। তাকে মারধর করারও অভিযোগ উঠেছে। ওই নার্স ছাড়াও আরও দু’জন মহিলা ওই শিক্ষেকর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ করেছিলেন। ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছেন স্কুল কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka assaulted Nurse Head Master
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE