Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bus Accident

Accident: হিমাচলের কুলুতে খাদে পড়ল স্কুলবাস! মৃত্যু পড়ুয়া-সহ অন্তত ১০ জনের, আহত বহু

হিমাচল প্রদেশের কুলুতে ভয়াবহ বাস দুর্ঘটনা। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ছবি টুইটার।

ছবি টুইটার।

সংবাদ সংস্থা
কুলু শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ১০:১০
Share: Save:

হিমাচল প্রদেশের কুলুতে ভয়াবহ বাস দুর্ঘটনা। খাদে পড়ে গেল স্কুল বাস। কয়েক জন স্কুল পড়ুয়া-সহ ১০ জনের মৃত্যু হয়েছে বলে সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা।

কুলুর ডিসি আশুতোষ গর্গ জানিয়েছেন, সকাল সাড়ে আটটা নাগাদ জাংলা গ্রামের কাছে বাসটি খাদে পড়ে যায়। খবর পেয়েই অকুস্থলে পৌঁছয় উদ্ধারকারী দল। আহতদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা প্রশাসনের আধিকারিকরা জানিয়েছেন, বাসটিতে কমপক্ষে ৪০ জন পড়ুয়া ছিল। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, নিওলি-সামশের রাস্তা ধরে কুলু থেকে সায়ঞ্জের দিকে যাচ্ছিল বাসটি।

দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মৃতদের পরিজনকে দুই লক্ষ টাকা করে আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। আহতদের জন্য ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্যের কথা ঘোষণা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Accident himachal pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE