Advertisement
০৪ মে ২০২৪
ATM Robbery

নিরাপত্তারক্ষীকে গুলি, দিল্লিতে এটিএমের টাকাবোঝাই ভ্যানের ৮ লক্ষ টাকা লুট

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার বিকেলে এটিএমে টাকা ভরতে এসেছিল একটি বেসরকারি ব্যাঙ্কের ভ্যান। এটিএমের সামনে সেটি থামলে নিরাপত্তারক্ষীদের লক্ষ্য করে পিছন থেকে গুলি চালান সশস্ত্র দুষ্কৃতী।

অভিযোগ, এটিএমের সামনে ভ্যানের নিরাপত্তারক্ষীদের লক্ষ্য করে পিছন থেকে গুলি চালান সশস্ত্র দুষ্কৃতী।

অভিযোগ, এটিএমের সামনে ভ্যানের নিরাপত্তারক্ষীদের লক্ষ্য করে পিছন থেকে গুলি চালান সশস্ত্র দুষ্কৃতী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ২১:১৯
Share: Save:

রাজধানীর বুকে দুঃসাহসিক ডাকাতি! দিল্লিতে একটি বেসরকারি ব্যাঙ্কের এটিএম ভ্যানের নিরাপত্তারক্ষীকে গুলি করে ৮ লক্ষ টাকা লুট করল এক দুষ্কৃতী। মঙ্গলবার বিকেলে গুলির আঘাতে গুরুতর আহত এক নিরাপত্তারক্ষীর মৃত্যু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার বিকেল ৫টা নাগাদ উত্তর দিল্লির ওয়াজিরাবাদ এলাকার জগৎপুরী উড়ালপুলের কাছে এটিএমে টাকা ভরতে এসেছিল একটি বেসরকারি ব্যাঙ্কের ভ্যান। এটিএমের সামনে সেটি থামলে ভ্যানের নিরাপত্তারক্ষীদের লক্ষ্য করে পিছন থেকে গুলি চালান সশস্ত্র দুষ্কৃতী। দিল্লি পুলিশের কমিশনার (নর্থ) সাগর সিংহ কলসি বলেন, ‘‘আজ (মঙ্গলবার) বিকেল ৪টা ৫০ মিনিটে জগৎপুরী উ়ড়ালপুলের কাছে আইসিআইসিআই ব্যাঙ্কের এটিএমে টাকা ঢোকানোর জন্য একটি ভ্যান এসেছিল। এক জন পিছন থেকে এসে ওই ভ্যানের রক্ষীদের উপর গুলি চালান। এর পর ভ্যানের টাকা লুট করে পালিয়ে যান। এই ঘটনায় আহত রক্ষীকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তবে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।’’

লুট করা অর্থের পরিমাণ বাড়তে পারে বলে মনে করছেন পুলিশ কমিশনার। তিনি বলেন, ‘‘এখনও পর্যন্ত জানা গিয়েছে, ৮ লক্ষ টাকা লুট হয়েছে। তবে ওই ভ্যানের সঙ্গে আরও এক জন কর্মী ছিলেন যাঁর কাছে লগবুক থাকত, তিনি আহত রক্ষীর সঙ্গে হাসপাতালে গিয়েছেন। ওই কর্মীর কাছ থেকে নথিপত্র যাচাই করে লুটের টাকার পরিমাণ খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATM Robbery Robbery Crime Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE