Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Telengana

Hyderabad Gang Rape Case: হায়দরাবাদ গণধর্ষণ-কাণ্ডে অভিযুক্ত ছ’জনের মধ্যে জামিনে মুক্ত চার নাবালক

২৮ মে হায়দরাবাদের জুবিলি হিলস এলাকায় ১৭ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে একাদশ, দ্বাদশ শ্রেণির ছয় পড়ুয়ার বিরুদ্ধে।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৭:৫০
Share: Save:

প্রায় এক মাস পর জামিন পেল হায়দরাবাদ গণধর্ষণ-কাণ্ডে অভিযুক্ত বিধায়কপুত্র-সহ চার নাবালক। বুধবার জুভেনাইল হোম থেকে তাদের ছেড়ে দেওয়া হয়। যদিও ওই ঘটনায় অভিযুক্ত আর এক নাবালক হোমেই রয়েছে। অন্য অভিযুক্তের বয়স ১৮ বছরের বেশি হওয়ায় তাঁকে জেল হেফাজতে রাখা হয়েছিল। আপাতত সেখানেই রয়েছে সে।

পুলিশ সূত্রে খবর, বুধবার চার জনকে জামিনের নির্দেশ দেয় জুভেনাইল জাস্টিস বোর্ড। তবে জামিনে মুক্ত হলেও প্রতি মাসের প্রথম সোমবার জেলা প্রোবেশন আধিকারিকের কাছে হাজিরা দিতে হবে চার নাবালককে। পাশাপাশি, গণধর্ষণের তদন্তে সহযোগিতার নির্দেশ দেওয়া হয়েছে তাদের। এই কাণ্ডে অভিযুক্ত আর এক নাবালক তেলঙ্গানা হাই কোর্টে জামিনের আবেদন করেছে। ওই আবেদনের শুনানি বাকি থাকায় হোমেই রয়েছে সে।

প্রসঙ্গত, ২৮ মে হায়দরাবাদের জুবিলি হিলস এলাকায় ১৭ বছরের কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। একাদশ, দ্বাদশ শ্রেণির পড়ুয়া ওই ছয় অভিযুক্তর মধ্যে তেলঙ্গানার এক বিধায়কপুত্রও রয়েছে। এই ঘটনা নিয়ে বিরোধীদের তোপের মুখে পড়েছেন মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও। বিরোধীদের অভিযোগ, রাজনৈতিক এবং প্রভাবশালী পরিবারের হওয়ায় অভিযুক্তদের আড়াল করার চেষ্টা করছে কেসিআর সরকার। যদিও এ অভিযোগ অস্বীকার করেছে শাসকদল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE