Advertisement
১৮ মে ২০২৪
Hoax Bomb Call

‘ছুটে আসুন, বোমা আছে!’ মত্ত যুবকের ফোন পেয়ে এলাকা তোলপাড় করল পুলিশ, তার পর...

পেশায় রিক্সাচালক যুবকের ফোন পেয়ে থানায় চাঞ্চল্য সৃষ্টি হয়। ঘটনাস্থলে পৌঁছে এলাকা তোলপাড় করে ফেলে পুলিশ। খবর দেওয়া হয় বোমা নিষ্ক্রিয়কারী দলকেও। তল্লাশি চলে প্রায় ২ ঘণ্টা।

মত্ত অবস্থায় পুলিশকে ফোন করে বোমার আতঙ্ক ছড়ালেন যুবক।

মত্ত অবস্থায় পুলিশকে ফোন করে বোমার আতঙ্ক ছড়ালেন যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ১৮:২১
Share: Save:

মত্ত অবস্থায় পুলিশকে ফোন করে বোমার আতঙ্ক ছড়ালেন এক যুবক। পুলিশকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করার অভিযোগে তাঁকে ১৮ দিনের কারাবাসের নির্দেশ দেওয়া হয়েছে।

হায়দরাবাদের সন্তোষনগরের বাসিন্দা ওই যুবকের নাম মহম্মদ আকবর খান। তিনি পেশায় রিক্সাচালক। অভিযোগ, মঙ্গলবার রাতে নেশার ঘোরে তিনি থানায় ফোন করেন। পুলিশকে তিনি বলেন, সন্তোষনগরের মন্দির এবং মসজিদের মাঝের এলাকায় বোমা রাখা আছে। তাঁর ফোন পেয়ে সইদাবাদ থানায় চাঞ্চল্য সৃষ্টি হয়। বোমার খোঁজে দ্রুত পথে নামে পুলিশ।

সংশ্লিষ্ট এলাকায় গিয়ে তন্ন তন্ন করে খোঁজ চালানো হয়। তদন্তের স্বার্থে এলাকার বাসিন্দাদেরও সতর্ক করে দেয় পুলিশ। ঘটনাস্থলে পৌঁছয় বোমা নিষ্ক্রিয়কারী দলও। টানা ২ ঘণ্টা খোঁজাখুঁজির পরও কিছুই পাওয়া যায়নি বলে অভিযোগ। এর পরেই ওই যুবকের খোঁজ শুরু করে পুলিশ। রাতেই তাঁকে গ্রেফতার করা হয়।

যুবককে জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পারে, স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়েছিল তাঁর। স্ত্রী রাগ করে বাপের বাড়ি চলে গিয়েছিলেন। মনের দুঃখে মদ খেয়েছিলেন যুবক। তার পর সোজা থানায় ফোন করে বসেছিলেন। তাঁর একটি ফোনের জন্য স্থানীয় বাসিন্দাদের এলাকাছাড়া করেছিল পুলিশ। সকলের হেনস্থার দায়ে যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮২, ১৮৬ ধারায় মামলা রুজু করা হয়। তাঁকে স্থানীয় আদালত ১৮ দিনের কারাবাসের নির্দেশ দেয়। যুবকের শরীরে অত্যধিক পরিমাণ মাদকের উপস্থিতির প্রমাণ পেয়েছে পুলিশ। তবে এর আগে তাঁর কোনও অপরাধের নজির নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hoax Bomb Call hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE