Advertisement
০৪ মে ২০২৪
Heart Attack in Gym

জিমে পুশ আপের পরই হৃদ্‌রোগে আক্রান্ত, মৃত্যু কনস্টেবলের!

পুলিশ সূত্রে খবর, বিশালের বয়স ২৪। সেকন্দরাবাদের বাওয়েনপল্লিতে থাকতেন তিনি। বৃহস্পতিবার রাত সন্ধ্যায় তিনি এলাকারই একটি জিমে গিয়েছিলেন।

জিমে গিয়ে মৃত্যু কনস্টেবল বিশালের। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

জিমে গিয়ে মৃত্যু কনস্টেবল বিশালের। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২৫
Share: Save:

জিম করার পরই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল হায়দরাবাদ পুলিশের এক কনস্টেবলের। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে শহরের আসিফনগর থানার বাওয়েনপল্লি এলাকায়। মৃত কনস্টেবলের নাম বিশাল। এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, জিমে গিয়ে বেশ পুশ আপ করছিলেন বিশাল। তাঁর পাশেও আরও কয়েক জনকে জিম করতে দেখা যাচ্ছিল। বেশ কয়েকটি পুশ আপের পর বিশাল উঠে দাঁড়ান। তার পর স্ট্রেচ করতে দেখা যায় তাঁকে। জিমের একটি যন্ত্র ধরে কিছু ক্ষণ দাঁড়ান। তার পরই কাশতে শুরু করেন। বেশ কয়েক বার কাশার পর বসে পড়েন। তার পর ধীরে ধীরে মেঝেতে লুটিয়ে পড়েন। তাঁর পাশে যাঁরা জিম করছিলেন, তাঁদের মধ্যেই এক জন বিশালকে মেঝেয় শুয়ে পড়তে দেখে এগিয়ে আসেন। জিম প্রশিক্ষককে খবর দেওয়া হয়। তার পরই বিশালকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা জানান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বিশালের।

পুলিশ সূত্রে খবর, বিশালের বয়স ২৪। সেকন্দরাবাদের বাওয়েনপল্লিতে থাকতেন তিনি। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি এলাকারই একটি জিমে গিয়েছিলেন। রাত ৮টা নাগাদ এই ঘটনা ঘটেছে। মারেদপল্লি থানার এসএইচও সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, এই ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে। ২০২০ সালে পুলিশে চাকরি পেয়েছিলেন বিশাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heart Attack in Gym hyderabad Police constable
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE