Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

হায়দরাবাদে শ্রীদেবী কাণ্ডের ছায়া! মত্ত অবস্থায় বাথটাবে পড়ে মৃত্যু মহিলার

সংবাদ সংস্থা
হায়দরাবাদ ২২ অক্টোবর ২০১৮ ১৪:৩২
গ্রাফিক: শৌভিক দেবনাথ

গ্রাফিক: শৌভিক দেবনাথ

দশেরার উদযাপনে আকণ্ঠ মদ্যপান। বাড়ি ফিরে অঘোরে ঘুম। তার পর তন্দ্রাচ্ছন্ন অবস্থাতেই বাথরুমে গিয়ে বাথটাবের জলে ডুবে মৃত্যু হল বছর পঁয়ত্রিশের এক মহিলার। আর কে পুরমের নেরেদমেট থানা এলাকায় রবিবার ভোর রাতের এই ঘটনায় বলিউড তারক শ্রীদেবীর মৃত্যুর ছায়া দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হায়দরাদের নেদেরমেট এলাকায় স্বামী ডেন্নি এবং বছর তেরোর মেয়ে সাঁই অর্চনার সঙ্গে থাকতেন অনিতা। রবিবার দশেরার দন স্বামী ও মেয়ের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরির পর বাইরেই খাওয়াদাওয়া করেন। সঙ্গে মদ্যপানও করেছিলেন।

বাড়িতে ফিরে সবাই ঘুমিয়ে পড়েন। ভোর চারটে নাগাদ মেয়ে অর্চনার ঘুম ভেঙে যায়। মাকে দেখতে না পেয়ে বাথরুমে যায় সে। সেখানেই দেখতে পায়, মা বাথটাবের জলে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে রয়েছেন।

Advertisement

আরও পড়ুন: ফের পাক বর্বরতা, নিয়ন্ত্রণরেখা পেরিয়ে তিন সেনা জওয়ানকে খুন

সঙ্গে সঙ্গে দৌড়ে বাবাকে ডেকে আনে অর্চনা। এর পর দু’জন মিলে তাঁকে বাথটাব থেকে বাইরে আনেন। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলে অনিতাদেবীকে মৃত ঘোষণা করা হয়। চিকিৎসকরা জানান, জলে ডুবে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে অনীতাদেবীর।

খবর যায় অনিতার বাপের বাড়িতেও। তাঁর মা ইয়াদাম্মা পুলিশে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে। প্রাথমিক ভাবে তদন্তকারীদের অনুমান, মত্ত অবস্থায় এবং তন্দ্রাচ্ছন্ন অবস্থায় কোনওভাবে বাথটাবে পড়ে যেতে পারেন অনিতা। আত্মহত্যা, খুন এবং দুর্ঘটনা—তিন সম্ভাবনাই খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: গণধর্ষণের পর শরীরে লোহার রড! নির্ভয়ার ছায়া ধূপগুড়িতে

এ বছরের ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের এমিরেটস টাওয়ার হোটেলে প্রায় একই ভাবে মৃত্যু হয়েছিল বলিউড সুপারস্টার শ্রীদেবীর। তদন্তে উঠে আসে দুর্ঘটনাবশত বাথটাবে পড়ে গিয়ে মৃত্যু হয় তাঁর। শ্রীদেবী মত্ত অবস্থায় থাকাতেই দুর্ঘটনা ঘটে বলে সেই সময় অভিযোগ ওঠে।

আরও পড়ুন

Advertisement