Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Miscreant Surrender

‘আর কোনও অপরাধ করব না’! গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে উত্তরপ্রদেশে থানায় আত্মসমর্পণ দুষ্কৃতীর

পুলিশ সূত্রে খবর, দুষ্কৃতীরা নাম সৌরভ গিরি। উত্তরপ্রদেশের মেরঠের পরীক্ষিতগড়ের ত্রাস হয়ে উঠেছিল সে। সৌরভের নামে একাধিক মামলা ঝুলছে। দীর্ঘ দিন ধরেই এই দুষ্কৃতীকে খুঁজছিল পুলিশ।

miscreants surrender

হাতজোড় করে থানায় হাজির দুষ্কৃতী। ছবি: ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১২
Share: Save:

গলায় প্ল্যাকার্ড ঝোলানো। তাতে লেখা, “ভবিষ্যতে আর কোনও অপরাধ করব না। পুলিশের ভয়ে আমি সন্ত্রস্ত। দুঃখিত, আমি আত্মসমর্পণ করলাম।” হাতজোড় করে থানায় হাজির হল এক দুষ্কৃতী। তার পরই তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, দুষ্কৃতীরা নাম সৌরভ গিরি। উত্তরপ্রদেশের মেরঠের পরীক্ষিতগড়ের ত্রাস হয়ে উঠেছিল সে। সৌরভের নামে একাধিক মামলা ঝুলছে। দীর্ঘ দিন ধরেই এই দুষ্কৃতীকে খুঁজছিল পুলিশ। কিছুতেই নাগাল পাচ্ছিল না। কিন্তু মঙ্গলবার আচমকাই পরীক্ষিতগড় থানায় সটান হাজির হয় সৌরভ। গলায় তার প্ল্যাকার্ড ঝোলানো। মুখে আতঙ্কের ছাপ। হাতজোড় করে নিজের অপরাধের জন্য ক্ষমা চাইছিল। যে দুষ্কৃতীকে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছিল পুলিশ, তাকে থানার সামনে হাজির হতে দেখে স্তম্ভিত হয়ে গিয়েছিলেন পুলিশকর্মীরা।

প্ল্যাকার্ড ঝুলিয়ে থানায় হাজির দুষ্কৃতী। ছবি: সংগৃহীত।

প্ল্যাকার্ড ঝুলিয়ে থানায় হাজির দুষ্কৃতী। ছবি: সংগৃহীত।

মেরঠের পুলিশ সুপার দেহাত অনিরুদ্ধ কুমার বলেন, “সৌরভ গিরি নামে এক দুষ্কৃতী গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে থানায় এসে আত্মসমর্পণ করেছে। তার নামে একাধিক মামলা রয়েছে। পুলিশের খাতায় ওয়ান্টেড। ও নিজে থেকেই পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে।”

পুলিশ সুপার আরও জানিয়েছেন, সৌরভের কাছে থেকে একটি পিস্তল, কার্তুজ উদ্ধার হয়েছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Miscreant Surrender Meerut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE