Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Noida Murder

কাটা হাতে হোলির রং! মৃত মহিলার পরিচয় জানতে মরিয়া পুলিশ, চলছে তদন্ত

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রাথমিক ভাবে দেহাংশটি দেখে মনে হয়েছে এটি কোনও মধ্যবয়স্ক মহিলার। পুলিশও একই কথা জানিয়েছে। মৃতার দুই হাতে রঙের দাগ ছিল।

In Noida chopped body of woman with Holi colours on hand found in Noida

নর্দমায় পাওয়া গেল মৃত মহিলার দেহাংশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৮:২০
Share: Save:

নর্দমা সাফাই করতে গিয়ে পাওয়া গেল এক মহিলার দেহাংশ। তবে এখনও পর্যন্ত মৃতার নাম পরিচয় জানা যায়নি। ঘটনাটি ঘটেছে নয়ডার সেক্টর এইটে। বৃহস্পতিবার সাফাইকর্মীরা নর্দমা পরিষ্কার করতে গিয়ে দেখেন, কাটা হাত এবং পায়ের অংশ নর্দমায় পড়ে আছে। তার পরই আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনাস্থলে আসে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন প্রাথমিক ভাবে দেহাংশটি দেখে মনে হয়েছে এটি কোনও মধ্যবয়স্ক মহিলার। পুলিশও একই কথা জানিয়েছে। মৃতার দুই হাতে রঙের দাগ ছিল। যা থেকে পুলিশের অনুমান হোলির দিন কিংবা তার পর দিন মহিলাকে খুন করে থাকতে পারেন কেউ। পরে প্রমাণ লোপাটের জন্য মৃতার দেহ টুকরো টুকরো করে ফেলা হয়েছে। পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে। পুলিশের প্রাথমিক অনুমান, দেহটি অন্তত ৫ দিনের পুরনো। দীর্ঘ সময় জলে থাকায় দেহটিতে পচনও ধরেছে। তদন্তের সুবিধায় পুলিশ ডগ স্কোয়্যাডকে নিয়ে আসে। পুলিশের নয়ডা জ়োনের ডিসিপি জানিয়েছেন, এটিকে খুনের ঘটনা হিসাবে ধরে নিয়েই তদন্ত শুরু করা হয়েছে। লাগোয়া সিসি ক্যামেরার ফুটেজগুলি পরীক্ষা করে দেখা হচ্ছে। স্থানীয় এলাকায় কোনও মহিলা নিখোঁজ রয়েছেন কি না, সেই খোঁজখবরও নেওয়া হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE