Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ফের আয়কর হানা সংবাদ কর্তার বাড়িতে

প্রণয় রায়ের পরে এ বার আর এক সংবাদমাধ্যম গোষ্ঠীর মালিক-সম্পাদক রাঘব বহলের বাড়ি ও দফতরে হানা দিলেন আয়কর দফতরের অফিসারেরা।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ১২ অক্টোবর ২০১৮ ০২:৫৭
Save
Something isn't right! Please refresh.
রাঘব বহল। —ফাইল চিত্র।

রাঘব বহল। —ফাইল চিত্র।

Popup Close

প্রণয় রায়ের পরে এ বার আর এক সংবাদমাধ্যম গোষ্ঠীর মালিক-সম্পাদক রাঘব বহলের বাড়ি ও দফতরে হানা দিলেন আয়কর দফতরের অফিসারেরা। এই ঘটনায় সম্পাদকদের সংগঠন যেমন গভীর উদ্বেগ প্রকাশ করেছে, তেমনই মোদী সরকারের বিরুদ্ধে নতুন করে আক্রমণ শানিয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গাঁধী।

সম্পাদকদের সংগঠন ‘এডিটরস গিল্ড’-কে চিঠি লিখে বহল জানিয়েছেন, এ দিন সকালে এক ঝাঁক আয়কর অফিসার তাঁর বাড়ি ও অনলাইন সংবাদমাধ্যমটির দফতরে এসে তল্লাশি শুরু করেন। তাঁরা জানান, ব্যবসার হিসেবপত্র খতিয়ে দেখতে এসেছেন। বহলের দাবি, আয়কর ও অন্য সব রকমের কর দিয়ে নিয়ম মেনে তাঁরা ব্যবসা করেন। তার কাগজও রয়েছে। এর পরেও আয়কর অফিসারেরা তল্লাশি করতে চান। তিনি জানান, সংবাদ সম্পর্কিত গুরুত্বপূর্ণ কাগজপত্রে হাত দেওয়া চলবে না। বহলের দাবি, প্রায় সারা দিন তল্লাশির সময়ে তাঁর বৃদ্ধা মা এবং স্ত্রীকে বাইরের কারও সঙ্গে কথা বলতে দেওয়া হয়নি।

রাহুল গাঁধী তল্লাশির সমালোচনায় বলেন, সংবাদমাধ্যমকে চাপ দিয়ে বশে আনাই লক্ষ্য মোদী সরকারের। এর আগে প্রণয় রায়ের সঙ্গে এই আচরণ করা হয়েছে। এ বার নিশানায় বহল। সংবাদমাধ্যম যাতে তাদের দুর্নীতি নিয়ে সরব না হয়, তাই মোদী সরকার এই কৌশল নিয়েছে।

Advertisement


Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement