Advertisement
২৬ এপ্রিল ২০২৪
covid 19 india

India Covid Bulletin: বাড়ল সংক্রমিত, সামান্য বৃদ্ধি মৃত্যুতেও, তবে ফের কমল দেশের দৈনিক সংক্রমণের হার

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৯৭ জনের। এর মধ্যে কেরলেই মৃত্যু হয়েছে ৭৮ জনের। কেরলে ৭১ জনের আগেই করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল। কিন্তু তা এত দিন অনথিভুক্ত ছিল, এর ফলে মঙ্গলবার কেরলে মৃত্যুর সংখ্যা একলাফে অনেকটা বে়ড়ে গিয়েছে। যদিও সামগ্রিক ভাবে দেশে করোনা সংক্রমণের ঘটনা ক্রমশ কমছে।

ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ মার্চ ২০২২ ১০:৩৪
Share: Save:

আরও কমল করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫৬৮ জন। এর ফলে দেশে মোট করোনা সংক্রমিত হলেন ৪ কোটি ২৯ লক্ষ ৯৬ হাজার ৬২ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন ৪ হাজার ৭২২ জন। দেশে মৃত্যু হয়েছে ৯৭ জনের।

দেশে আরও কমল করোনা। কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের দেওয়া দৈনিক পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে ২ হাজার ৫৬৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। সোমবার যা ছিল ২ হাজার ৫০৩। ২৪ ঘণ্টায় সংক্রমিতের সংখ্যা সামান্য হলেও বেড়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে দৈনিক সংক্রমণের হার ০.৩৭ শতাংশ। সোমবার তা ছিল ০.৪৭ শতাংশ। অর্থাৎ দৈনিক সংক্রমিতের সংখ্যা বাড়লেও দৈনিক সংক্রমণের হার কমেছে।

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৯৭ জনের। এর মধ্যে কেরলেই মৃত্যু হয়েছে ৭৮ জনের। কেরলে ৭১ জনের আগেই করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল। কিন্তু তা এতদিন অনথিভুক্ত ছিল, এর ফলে মঙ্গলবার কেরলে মৃত্যুর সংখ্যা একলাফে অনেকটা বে়ড়ে গিয়েছে। যদিও সোমবার সারা দেশে করোনায় মৃত্যুর সংখ্যা ছিল ২৭।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE