Advertisement
১৮ মে ২০২৪
Covid

India Corona Bulletin: দেশে সামান্য বাড়ল করোনা আক্রাম্তের সংখ্যা, বৃহস্পতিবারের চেয়ে ৭ শতাংশ বেশি

সারা দেশে এখনও পর্যন্ত মোট ১৮৫ কোটি ২০ লক্ষ করোনার টিকা দেওয়া হয়েছে। এই মুহূর্তে দেশে মোট সক্রিয় করোনা রোগীর সংখ্যা ১১,৪৯২ জন।

দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ৫ লক্ষ একুশ হাজারেরও বেশি।

দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ৫ লক্ষ একুশ হাজারেরও বেশি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২২ ১১:২৯
Share: Save:

বৃহস্পতিবারের তুলনায় দেশে সামান্য বাড়ল করোনায় আক্রান্তের সংখ্যা। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দৈনিক করোনা পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা ১ হাজার ১০৯ জন। বৃহস্পতিবারের তুলনায় আক্রান্তের সংখ্যা ৭ শতাংশ বেড়েছে। বৃহস্পতিবার দেশে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ১ হাজার ৩৩ জন। গত ২৪ ঘন্টায় ৪৩ জনের মৃত্যু হয়েছে।

তার মধ্যে শুধু মাত্র কেরলেই মৃতের সংখ্যা ৩৬। তবে এর মধ্যেই রয়েছে আগেই করোনায় মৃত্যু হয়েছে, কিন্তু তা নথিভুক্ত হয়নি, এমন মৃতের সংখ্যাও। এর ফলে দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ৫ লক্ষ একুশ হাজারেরও বেশি।

গত ২৪ ঘণ্টায় দেশে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ১ হাজার ২১৩ জন। এই নিয়ে দেশে মোট সুস্থ হলেন ৪ কোটি ২৫ লক্ষ ২১ হাজার ২১৩ জন। কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের দৈনিক করোনা পরিসংখ্যান বলছে, এই মুহূর্তে দেশে মোট সক্রিয় করোনা রোগীর সংখ্যা ১১,৪৯২ জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covid Daily Covid Bulletin India corona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE