Advertisement
১৫ মে ২০২৪
Netaji

Statue of Netaji Subhas Chandra Bose: জন্মদিনেই নেতাজির মূর্তি বসবে ইন্ডিয়া গেটে, উদ্বোধনে মোদী, স্থায়ী গ্রানাইট মূর্তি পরে

নেতাজির ১২৫তম জন্মবার্ষিকী উদ্‌যাপন উপলক্ষে এই মূর্তি বসানো হতে চলেছে। একটি টুইট বার্তায় এমনটাই ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ইন্ডিয়া গেটে বসতে চলেছে নেতাজির মূর্তি।

ইন্ডিয়া গেটে বসতে চলেছে নেতাজির মূর্তি। ছবি: টুইটার

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২২ ১৩:৩৪
Share: Save:

ইন্ডিয়া গেটে বসতে চলেছে নেতাজি সুভাষচন্দ্র বসুর পূর্ণাবয়াব মূর্তি। নেতাজির ১২৫তম জন্মবার্ষিকী উদ্‌যাপন উপলক্ষে এই মূর্তি বসানো হতে চলেছে। একটি টুইট বার্তায় এমনটাই ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গ্রানাইট পাথর দিয়ে তৈরি হতে চলেছে এই মূর্তি।

প্রধানমন্ত্রী লেখেন, ‘সমগ্র দেশ নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫তম জন্মবার্ষিকী উদ্‌যাপন করছে। আমি জানাতে চাই, ইন্ডিয়া গেটে গ্রানাইট দিয়ে তৈরি নেতাজির বিশাল মূর্তি স্থাপিত হবে। দেশ যে ভাবে তাঁর কাছে ঋণী, তারই প্রতীক হিসেবে তৈরি হতে চলেছে এই মূর্তি।’’

যত দিন না মূর্তি তৈরি হচ্ছে, তত দিন ওই জায়গায় নেতাজির হলোগ্রাম মূর্তি থাকবে। রবিবার হলোগ্রাম মূর্তি।র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE