Advertisement
১৭ এপ্রিল ২০২৪
BJP leader

Sambit Patra: খেলরত্নের ছবি নয় সম্বিতের টুইটে পরমবীর চক্র, হাসির খোরাক বিজেপি নেতা

খেলরত্নের পদকে ছিল অশোক স্তম্ভের ছবি, লেখা ছিল ‘রাজীব গাঁধী খেলরত্ন’। সেই ছবিও তুলে দিয়েছেন কেউ কেউ। যাতে আসল-নকলে ফারাক স্পষ্ট হয়। ডিসপ্লে হেডলাইন –

ছবি সৌজন্যে টুইটার।

ছবি সৌজন্যে টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২১ ০০:১৪
Share: Save:

খেলরত্ন পুরস্কারের নাম বদলের পর বিজেপি নেতা সম্বিত পাত্রের করা একটি টুইট নিয়ে ট্রোল করা শুরু হয়েছে নেটপাড়ায়। সম্প্রতি রাজীব গাঁধী খেলরত্ন পুরস্কারের নাম পাল্টে করা হয়েছে মেজর ধ্যানচন্দ খেলরত্ন পুরস্কার। নাম বদলের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানিয়ে একটি টুইট করেছিলেন সম্বিত। সেই টুইটের সঙ্গে জুড়ে দিয়েছিলেন একটি পোস্টার। আর সেখানেই হয়েছে গোলমাল।

পোস্টারেও মোদীকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি একটি পদকের ছবি ব্যবহার করা হয়েছে। কিন্তু দেখা গিয়েছে, সেটি খেলরত্নে দেওয়া পদকের ছবি নয়, আসলে সেটি বীরত্বের পুরস্কার ‘পরমবীর চক্র’।

মুহূর্তে এই টুইটের স্ক্রিনশট ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। অনেকেই ভুল শুধরে দিয়েছেন সম্বিতের। একজন লিখেছেন, ‘মিস্টার পাত্র, আপনাকে ভারতীয় প্রতিরক্ষা মন্ত্রকের ওযেবসাইটি দিলাম। একবার দেখে নিন। আপনি যে ছবিটি দিয়েছেন, সেটি পরমবীর চক্রের ছবি।’ ইন্টারনেটে দেখা গিয়েছে, খেলরত্নের পদকে ছিল অশোক স্তম্ভের ছবি, লেখা ছিল ‘রাজীব গাঁধী খেলরত্ন’। সেই ছবিও তুলে দিয়েছেন কেউ কেউ। যাতে আসল-নকলে ফারাক স্পষ্ট হয়। যদিও এই নিয়ে সম্বিত এই নিয়ে কোথাও কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE