Advertisement
০৭ অক্টোবর ২০২২
IndiGo

Flight delayed: প্রেমিকার সঙ্গে খেজুরে আলাপ দেখে সন্দেহ সহযাত্রীর, ৬ ঘণ্টা দেরি হল বিমান উড়তে

বিমানের ১৮৫ জন যাত্রীকে বিমান থেকে নামিয়ে আবার তল্লাশি চালানো হয়। তন্ন তন্ন করে খোঁজা হয় ব্যাগপত্র। কিন্তু কিছুই পাওয়া যায়নি।

মহিলা অ্যালার্ম বাজান সহযাত্রীর মোবাইলে সন্দেহজনক বার্তা দেখে।

মহিলা অ্যালার্ম বাজান সহযাত্রীর মোবাইলে সন্দেহজনক বার্তা দেখে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ১২:৪০
Share: Save:

শেষ মুহূর্তে এক মহিলা যাত্রী জরুরি অ্যালার্ম বাজানোয় নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা দেরিতে উড়ল ম্যাঙ্গালুরু থেকে মুম্বইগামী ইন্ডিগোর বিমান। ওই মহিলা অ্যালার্ম বাজিয়েছিলেন, এক সহযাত্রীর মোবাইলে আসা সন্দেহজনক বার্তা দেখে।

রবিবার সকাল ১১টায় ম্যাঙ্গালুরু বিমানবন্দর থেকে মুম্বই রওনা দেওয়ার কথা ছিল একটি ইন্ডিগোর বিমান। সেই জন্য বিমানবন্দরে আসেন এক ব্যক্তি। সঙ্গে ছিলেন প্রেমিকা। তাঁর বেঙ্গালুরুগামী বিমান ধরার কথা। মুম্বইগামী বিমানে ওই ব্যক্তি উঠে বসার পরও প্রেমিকার সঙ্গে মোবাইলে বার্তা আদানপ্রদান চলছিল। তা-ই দেখে ফেলেন পাশের আসনের সহযাত্রী এক মহিলা। লেখা পড়ে তাঁর চক্ষু চড়কগাছ। দ্রুত তিনি কেবিন ক্রুদের সঙ্গে যোগাযোগ করেন। সঙ্গে সঙ্গে এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে কথা বলে এয়ার বে-তে ফিরিয়ে আনা হয় বিমান।

তার পর ওই বিমানের ১৮৫ জন যাত্রীকে বিমান থেকে নামিয়ে তল্লাশি চালানো হয়। তন্ন তন্ন করে খোঁজা হয় ব্যাগপত্র। কিন্তু কিছুই পাওয়া যায়নি। ওই ব্যক্তিকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। তার মধ্যেই মুম্বই পাড়ি দেয় ইন্ডিগোর বিমানটি। তত ক্ষণে কেটে গিয়েছে ৬ ঘণ্টা। ওই ব্যক্তির প্রেমিকাও বেঙ্গালুরুগামী বিমানে উঠতে পারেননি।

জানা গিয়েছে, প্রেমিকার সঙ্গে হালকা চালে বার্তা আদানপ্রদান চলছিল। সেখানেই এমন কিছু মনগড়া কথা দু’জন বলেন, যা তৃতীয় কেউ দেখলে সন্দেহ হওয়া স্বাভাবিক। ম্যাঙ্গালুরু সিটি পুলিশের কমিশনার এন শশিকুমার জানিয়েছেন, দু’জনেই রসিকতা করে এমন কথা বলছিলেন বলে বোঝা যাচ্ছে। গভীর রাত পর্যন্ত এ বিষয়ে কোনও অভিযোগ দায়ের হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.