Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Indigo Flight

মত্ত হয়ে বিমানসেবিকাদের সঙ্গে দুর্ব্যবহার! এ বার হইচই দিল্লি-পটনা ইন্ডিগো বিমানে

দিল্লি থেকে বিমানে ওঠার সময় উভয় যাত্রীই মত্ত ছিলেন এবং যাত্রার সময়ও ক্রমাগত মদ্যপান করার চেষ্টা করেন। বিমানসেবিকারা বাধা দিতে এলে তাঁদেরও হেনস্থার মুখে পড়তে হয়।

রবিবার সন্ধ্যায় দিল্লি-পটনা ইন্ডিগো ফ্লাইটে ঘটনাটি ঘটে।

রবিবার সন্ধ্যায় দিল্লি-পটনা ইন্ডিগো ফ্লাইটে ঘটনাটি ঘটে। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৩:১১
Share: Save:

মত্ত অবস্থায় বিমানে চেপে বিমানসেবিকা-সহ বাকি বিমান কর্মীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ। পটনা বিমানবন্দরে সিআইএসএফের হাতে গ্রেফতার দুই যাত্রী। রবিবার সন্ধ্যায় দিল্লি-পটনা ইন্ডিগো ফ্লাইটে ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে খবর, দিল্লি থেকে বিমানে ওঠার সময় উভয় যাত্রীই মত্ত ছিলেন এবং ১ ঘণ্টা ২০ মিনিটের যাত্রার সময়ও ক্রমাগত মদ্যপান করার চেষ্টা করেন। বিমানসেবিকারা বাধা দিতে এলে তাঁদেরও হেনস্থার মুখে পড়তে হয়। এক জন বিমানসেবিকার শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলেও অভিযোগ।

বিমান পটনা বিমানবন্দরে পৌঁছতেই বিমানকর্মীদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করে সিআইএসএফ। ঘরোয়া বিমানে মদ্যপান করা এবং বিমানসেবিকাদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে গ্রেফতার করা হয় ওই দুই যাত্রীকে। সিআইএসএফ পরে অভিযুক্তদের বিমানবন্দর পুলিশের হাতে তুলে দেয়।

প্রসঙ্গত, গত ২৬ নভেম্বর নিউ ইয়র্ক থেকে দিল্লি আসা এয়ার ইন্ডিয়ার একটি বিমানে মত্ত অবস্থায় বৃদ্ধা সহযাত্রীর গায়ে প্রস্রাব করার অভিযোগ ওঠে মুম্বইয়ের বাসিন্দা শঙ্কর মিশ্রের বিরুদ্ধে। ওই বৃদ্ধার অভিযোগের ভিত্তিতে পুলিশ শঙ্করের বিরুদ্ধে আগেই এফআইআর দায়ের করেছিল। শনিবার তাঁকে বেঙ্গালুরু থেকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। সেই ঘটনাতে ইতিমধ্যে দেশ জুড়ে তোলপাড় হয়েছে। এর পর আবার রবিবার সন্ধ্যায় দিল্লি-পটনা বিমানে মত্ত যাত্রীদের কর্মকাণ্ডের পর নানা প্রশ্ন উঠছে। প্রশ্ন উঠছে, সিআইএসএফের ভূমিকা নিয়েও। পাশাপাশি, অভিযুক্তেরা কী ভাবে মদ নিয়ে বিমানে উঠলেন, তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indigo Flight Drunk Man arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE