Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ayodhya

দেওয়া হল বিদায়ী সংবর্ধনা, জেল থেকে মুক্তি পাওয়া ৯৮ বছরের বৃদ্ধকে বাড়িও পৌঁছে দিল পুলিশ

পাঁচ বছর ধরে অযোধ্যা জেলে বন্দি ছিলেন বৃদ্ধ রামসুরত। অন্য এক ব্যক্তিকে মারধরের অভিযোগে জেলে পাঠানো হয় তাঁকে। তখন রামসুরতের বয়স ছিল ৯৩। এখন তিনি একশো ছুঁইছুঁই।

পাঁচ বছর ধরে অযোধ্যা জেলে বন্দি ছিলেন বৃদ্ধ রামসুরত।

পাঁচ বছর ধরে অযোধ্যা জেলে বন্দি ছিলেন বৃদ্ধ রামসুরত। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
অযোধ্যা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১১:৫২
Share: Save:

জেল থেকে মুক্তি পেলেন ৯৮ বছরের রামসুরত। তাঁকে বিদায় জানাতে উপস্থিত হলেন জেলের সকল পুলিশ আধিকারিক এবং কর্মীরা। নবতীপর বৃদ্ধের বাড়ি থেকে কেউ তাঁকে নিতে না আসায় রামসুরতকে বাড়ি পাঠানো হল পুলিশের গাড়িতেই। অযোধ্যা জেল থেকে রামসুরতকে বিদায় জানানোর সেই ভিডিয়ো ইতিমধ্যেই ব্যাপক ভাইরাল হয়েছে।

জেল কর্তৃপক্ষ সূত্রে খবর, পাঁচ বছর ধরে অযোধ্যা জেলে বন্দি ছিলেন বৃদ্ধ রামসুরত। অন্য এক ব্যক্তিকে মারধরের অভিযোগে জেলে পাঠানো হয় তাঁকে। তখন রামসুরতের বয়স ছিল ৯৩। এখন তিনি একশো ছুঁইছুঁই।

কারা কর্তৃপক্ষ জানিয়েছেন, ২০২২-এর ৮ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল রামসুরতের। কিন্তু ২০ মে তিনি কোভিড আক্রান্ত হন। এর পর ৯০ দিনের জন্য প্যারোলে মুক্তি পেয়ে তিনি আবার জেলে ফিরে আসেন। এর পর তাঁকে ৭ জানুয়ারি মুক্তি দেওয়া হয়।

রামসুরতকে বিদায় জানানোর ওই ভিডিয়োটি টুইটারে পোস্ট করেন অযোধ্যা জেলের এক পুলিশ আধিকারিক। তিনি লেখেন, ‘‘৯৮ বছর বয়সি রামসুরতকে তাঁর মুক্তির দিন কেউ নিতে আসেননি। অযোধ্যা কারাগারের সুপারিনটেনডেন্ট শশীকান্ত মিশ্র পুত্রওয়াত তাঁকে গাড়ি করে বাড়ি পাঠিয়েছেন।’’

টুইটারে ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, রামসুরতকে বিদায় জানাতে জড়ো হয়েছেন পুলিশকর্মীরা। সেখানে রামসুরতের হাতে ৫ বছরে উপার্জিত টাকা তুলে দিতে দেখা যায় সুপার শশীকান্তকে। কাঁপা হাতে সেই টাকা তিনি পকেটে ঢোকান। রামসুরতকে জানানো হয়, তাঁর পরিবার থেকে কেউ তাঁকে নিতে আসেননি। তাই পুলিশের গাড়িতে তাঁকে বাড়ি দিয়ে আসা হবে। এর পর তাঁকে গাড়িতে উঠিয়ে দিয়ে আসেন শশীকান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE