Advertisement
০২ মে ২০২৪
Indore Incident

পঞ্চম বার বিয়ে করছেন স্ত্রী, শোকে গায়ে আগুন দিয়ে আত্মঘাতী যুবক, ভিডিয়ো দিলেন সমাজমাধ্যমে

পিটিআই সূত্রে খবর, ২০১৮ সালে এক মহিলার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন সুনীল। মহিলার চতুর্থ স্বামী ছিলেন সুনীল। কিন্তু গত এক বছর ধরে তাঁদের মধ্যে অশান্তি শুরু হয়।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৪ ১১:১০
Share: Save:

বিবাহিত থাকা সত্ত্বেও পঞ্চম বার বিয়ে করতে চলেছেন স্ত্রী। সেই শোকে নিজের গায়ে আগুন দিয়ে মারা যান ৩৫ বছরের যুবক। আত্মহত্যা করার আগে নিজের একটি ভিডিয়ো করে সমাজমাধ্যমে পোস্ট করেন তিনি। এই ঘটনাটি ইনদওরের জুনি এলাকায় ঘটে। মৃতের নাম সুনীল লোহানি।

পিটিআই সূত্রে খবর, ২০১৮ সালে এক মহিলার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন সুনীল। মহিলার চতুর্থ স্বামী ছিলেন সুনীল। কিন্তু গত এক বছর ধরে তাঁদের মধ্যে অশান্তি শুরু হয়। পুলিশ সূত্রে খবর, গত বছর থেকেই বাবা-মায়ের সঙ্গে থাকছিলেন সুনীলের স্ত্রী। যৌতুক নেওয়ার অপরাধে সুনীলের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেন তিনি।

পুলিশ সূত্রে খবর, গত সপ্তাহে সুনীল জানতে পারেন যে তাঁর স্ত্রী পঞ্চম বার বিয়ে করতে চলেছেন। সেই খবর পেয়ে স্ত্রীর সঙ্গে তুমুল অশান্তি হয় তাঁর। সেই অশান্তির জেরে বাড়ি ফিরে নিজের গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন সুনীল। পুলিশ সূত্র্রে খবর, সুনীলের বাড়ি থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়েছে। সেই চিঠিতে লেখা রয়েছে যে, তাঁর স্ত্রী পঞ্চম বার বিয়ে করতে চলেছেন সেই কারণেই আত্মহত্যা করেছেন তিনি। আত্মহত্যার নেপথ্যকারণ আদতে কী তা জানতে এখনও তদন্ত চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indore Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE