Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bihar

নীতীশের দলের নেতাকে গুলি করে খুন! দুষ্কৃতীদের দৌরাত্ম্যের জেরে অশান্ত বিহারের কাটিহার

কাটিহারের মহকুমা পুলিশ আধিকারিক ওম প্রকাশ শুক্রবার জানান, বরারি থানা এলাকায় স্থানীয় জেডি(ইউ) নেতা কৈলাস মাহাতোকে লক্ষ্য করে বৃহস্পতিবার রাতে ৪-৫ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা।

JD(U) leader shot dead in  Katihar district of Bihar

দুষ্কৃতী হামলায় জেডি(ইউ) নেতা নিহত বিহারের কাটিহারে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১০:৪০
Share: Save:

শাসক জেডি(ইউ)-র এক নেতাকে কাছ থেকে গুলি চালিয়ে খুন করল দুষ্কৃতীরা। বৃহস্পতিবার রাতে বিহারের কাটিহারে ওই খুনের ঘটনার জেরে উত্তেজনা সৃষ্টি হয়েছে। সে রাজ্যের বিরোধী দল বিজেপি আইনশৃঙ্খলা পরিস্থিতি নিতে দুষেছে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের সরকারকে।

কাটিহারের মহকুমা পুলিশ আধিকারিক (এসডিপিও) ওম প্রকাশ শুক্রবার বলেন, ‘‘বরারি থানা এলাকায় স্থানীয় জেডি(ইউ) নেতা কৈলাস মাহাতোকে লক্ষ্য করে বৃহস্পতিবার রাতে ৪-৫ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খুনের তদন্ত শুরু করেছে পুলিশ। এখন এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করা হবে।’’

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, কৈলাস তাঁর পূর্বীবাড়ি নগরের বাড়ির অদূরে রাস্তায় দাঁড়িয়েছিলেন। বাইকে চড়ে এসে কয়েক জন দুষ্কৃতী তাঁকে গুলি করে। কৈলাসের খুনের প্রতিবাদে রাতেই এলাকায় রাস্তা অবরোধ করেন স্থানীয়দের একাংশ। এলাকার পুলিশ ফাঁড়ির সামনে বিক্ষোভ দেখানো হয় বলে অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মোতায়েন করা হয়েছে পুলিশবাহিনী। প্রসঙ্গত, সম্প্রতি বিহারে বিরোধী বিজেপির কয়েক জন নেতা দুষ্কৃতীদের গুলিতে নিহত হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar JDU Murder Law and Order Nitish Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE