Advertisement
০৬ মে ২০২৪
Murder

মাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ায় বাবাকে কুপিয়ে খুন করল কিশোর

মৃতের নাম ছোটু শর্মা। পুলিশ সূত্রে খবর, প্রায় দিনই স্ত্রীকে ছোটু মারধর করতেন বলে অভিযোগ। নাবালক পুত্রের সামনেই স্ত্রীকে মারধর করতেন কখনও কখনও।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
রাঁচী শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৮:২৬
Share: Save:

মাকে তাড়িয়ে দেওয়ায় বাবাকে খুনের অভিযোগ উঠল ঝাড়খণ্ডের এক কিশোরের বিরুদ্ধে। বুধবার ঘটনাটি ঘটেছে পলামু জেলার পাকরিয়া গ্রামে।

মৃতের নাম ছোটু শর্মা। পুলিশ সূত্রে খবর, প্রায় দিনই স্ত্রীকে ছোটু মারধর করতেন বলে অভিযোগ। নাবালক পুত্রের সামনেই স্ত্রীকে মারধর করতেন কখনও কখনও। মায়ের উপর বাবার অত্যাচারের মাত্রা দিন দিন বাড়তে থাকায় প্রতিবাদ করত কিশোর। কিন্তু সেই প্রতিবাদ করতে গিয়ে তাকেও বেশ কয়েক বার বাবার হাতে মার খেতে হয়।

এক প্রতিবেশীর দাবি, বাড়িতে এসে নিত্য দিন অশান্তি করতেন ছোটু। স্ত্রী প্রতিবাদ করলে আরও মার জুটত। পড়শিরা বেশ কয়েক বার ছোটু সতর্কও করেছিলেন। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। ববং প্রতিবেশীদেরই অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতেন বলে অভিযোগ। ফলে প্রতিবেশীরাও এ বিষয়ে আর এগিয়ে আসতেন না। বুধবার অশান্তি চরমে উঠেছিল। স্ত্রীকে বেধড়ক মারধর করেন ছোটু। তার পর তাঁকে গলাধাক্কা দিয়ে বাড়ি থেকে বার করে দেন।

সেই ঘটনার পর ছোটুর স্ত্রী বাপের বাড়িতে চলে যান। বাড়িতে ফিরে মাকে না দেখতে পেয়ে প্রতিবেশীদের কাছে জিজ্ঞাসা করে কিশোর। সেখান থেকে ঘটনাটি জানার পর বাড়িতে ঢুকে বাবাকে কুপিয়ে খুন করে সে। এই দৃশ্য দেখে ফেলেছিল কিশোরের এক তুতো ভাই। সে তৎক্ষণাৎ প্রতিবেশীদের বিষয়টি জানায়। প্রতিবেশীরা ছোটুর বাড়িতে এলে কিশোর পালিয়ে যায়। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Jharkhand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE