Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Mumbai Airport

মুম্বই বিমানবন্দরে আটক পঞ্চাশ কোটি টাকার হেরোইন, গ্রেফতার ইথিয়াপিয়া থেকে আসা অভিযুক্তরা

সন্দেহভাজনদের ব্যাগ তল্লাশি করে প্রায় ৮ কেজির হেরোইন উদ্ধার করে পুলিশ। জানা গিয়েছে এই হেরোইনের বাজারমূল্য পঞ্চাশ কোটি টাকা। হেরোইন পাওয়ার পরেই অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৮:৩৮
Share: Save:

মুম্বই বিমানবন্দর থেকে উদ্ধার হল প্রায় ৮ কেজি হেরোইন। গত ২৫ নভেম্বর গোপন সূত্রে খবর পেয়ে মুম্বইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে যৌথ ভাবে হানা দেয় পুলিশ এবং ডায়রেক্টরেট অফ রেভেনিউ ইন্টেলিজেন্স বিভাগের বিশেষ দল। তারপরই ইথিওপিয়া থেকে মুম্বই বিমানবন্দরে অবতরণ করা বিমানের কয়েকজন জন যাত্রীকে আটক করে ওই যৌথ দল।

সন্দেহভাজনদের ব্যাগ তল্লাশি করে প্রায় ৮ কেজির হেরোইন উদ্ধার করে পুলিশ। জানা গিয়েছে এই হেরোইনের বাজারমূল্য পঞ্চাশ কোটি টাকা। হেরোইন পাওয়ার পরেই তাঁদের গ্রেফতার করা হয়। পরে এদের সকলকে বিচারবিভাগীয় হেফাজতে নেওয়ার জন্য আবেদন জানানো হয় পুলিশের তরফে। পুলিশের তরফে জানা গিয়েছে গ্রেফতার হওয়া যাত্রীরা ইথিওপিয়ার রাজধানী আদিস আবাবার বাসিন্দা। মাদক পাচারে অভিযুক্ত যাত্রীদের জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ। পুলিশের একাংশের দাবি, কোথা থেকে তাঁরা এই হেরোইন পেয়েছিলেন, কোথায় সেগুলি পাঠানো হচ্ছিল, এই প্রশ্নগুলির উত্তর না পেলে নেপথ্যে কোনও বড় মাদকচক্র আছে কি না তা বোঝা যাবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.