Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

প্রকাশ্য দিবালোকে কবাডি প্লেয়ারকে গুলি করে খুন, ধরা পড়ল ভয়ঙ্কর সেই ছবি

ফের সেই রোহতক। ফের এক কবাডি প্লেয়ার। দিনের আলোয়, স্কুটার চেপে এসে, প্রকাশ্য রাস্তায় দুই দুষ্কৃতী খুন করে গেল জাতীয় স্তরের কবাডি খেলোয়াড় সুখ

সংবাদ সংস্থা
১৬ মার্চ ২০১৬ ১৫:১৭

ফের সেই রোহতক। ফের এক কবাডি প্লেয়ার। দিনের আলোয়, স্কুটার চেপে এসে, প্রকাশ্য রাস্তায় দুই দুষ্কৃতী খুন করে গেল জাতীয় স্তরের কবাডি খেলোয়াড় সুখবিন্দর নারহোয়ালকে। আর শিউরে ওঠার মতো সেই খুনের ছবি ধরা পড়ে গেল সিসিটিভি ফুটেজে।

বুধবার হরিয়ানার রোহতকে সকালের প্র্যাকটিস সেরে বাড়ি ফিরছিলেন সুখবিন্দর। সিসিটিভির ফুটেজে দেখা যাচ্ছে, ফোনে কথা বলতে বলতে বাড়ির দিকে এগোচ্ছিলেন তিনি। হঠাত্ উল্টো দিক থেকে স্কুটারে আসা দুই যুবকের এক জন প্রায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তাঁকে গুলি করে। রাস্তায় লুটিয়ে পড়েন সুখবিন্দর। এর পর স্কুটার থেকে নেমে এক দুষ্কৃতী তাঁর মাথায় গুলি করে। দ্বিতীয় দুষ্কৃতীও স্কুটার থেকে নেমে পরপর গুলি করতে থাকে মাথায়। তার পর স্কুটার চেপে পালিয়ে যায় দু’জন। দুষ্কৃতীদের পরিচয় বা সন্ধান এখনও পাওয়া যায়নি।

আরও পড়ুন: ডিটক্স করতে ডায়েটে রাখুন এই ১০ খাবার

Advertisement

ঠিক তিন মাস আগে দীপক কুমার নামে আরও এক কবাডি খেলোয়াড় একই ভাবে খুন হয়েছিলেন এই রোহতকেই। সে বারও মোটরবাইকে চড়ে এসে দীপককে খুন করে পালায় এক দুষ্ক়তী।

আরও পড়ুন

Advertisement