Advertisement
২০ এপ্রিল ২০২৪
Viral News

Kailash Vijayvargiya: মঞ্চে ৫৯ বার ডন বৈঠকে ৬৫ বছরের কৈলাস বিজয়বর্গীয়, ভাইরাল ভিডিয়ো

শনিবার ইনদওরে আরপিএল মহেশ্বরী কলেজের বার্ষিক অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে এসেছিলেন প্রাক্তন মেয়র তথা সে রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৈলাস।

 ডন-বৈঠক দিচ্ছেন কৈলাস বিজয়বর্গীয়।

ডন-বৈঠক দিচ্ছেন কৈলাস বিজয়বর্গীয়।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২১ ০২:৩৭
Share: Save:

৬৫ বছর বয়সেও তিনি কতটা ফিট, ‘প্রমাণ’ দিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। মধ্যপ্রদেশের ইনদওরের এক সভামঞ্চে কৈলাসের ৫৯ বার ডন-বৈঠক দেওয়ার একটি ভিডিয়ো এখন ভাইরাল।

শনিবার ইনদওরে আরপিএল মহেশ্বরী কলেজের বার্ষিক অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে এসেছিলেন প্রাক্তন মেয়র তথা সে রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৈলাস। সেখানেই বক্তৃতার সময় পড়াশোনার পাশাপাশি খেলাধুলোর প্রয়োজনীয়তা প্রসঙ্গে কথা বলছিলেন তিনি। শরীর কী ভাবে ফিট রাখা যায়, পড়ুয়াদের সেই পরামর্শই দিচ্ছিলেন। এমন সময় পড়ুয়াদের একাংশ তাঁকে ডন-বৈঠকের জন্য অনুরোধ করেন। আর তা শুনে বিনা দ্বিধায় ডন-বৈঠক শুরু করে দেন কৈলাস।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, মঞ্চে ডন-বৈঠক দিচ্ছেন কৈলাস। আর পাশে দাঁড়িয়ে এক-দুই-তিন করে গুনে চলেছেন সঞ্চালক। কৈলাসের কসরত শেষ হতেই চার দিক থেকে ভেসে আসতে থাকে হাততালি আর উচ্ছ্বাসের শব্দ। ডন-বৈঠক দেওয়া শেষ হতেই কৈলাসের হাতে মাইক্রোফোন তুলে দেন সঞ্চালক। আবার বক্তৃতা শুরু করেন বিজেপি-র কেন্দ্রীয় এই নেতা।

কৈলাসের ভাইরাল হওয়া ভিডিয়োটি বেশ কয়েক জন বিজেপি নেতাও নেটমাধ্যমে শেয়ার করেছেন। তাদের মধ্যে রয়েছেন মধ্যপ্রদেশের বিজেপি নেতা জিতেন্দ্র জিরাতি।

১৯৮৩ সালে ইনদওর পুরসভার মেয়র পদে নির্বাচিত হয়েছিলেন কৈলাস৷ বিধায়ক হয়েছিলেন ৬ বার৷ ১২ বছর মধ্যপ্রদেশ সরকারের মন্ত্রী ছিলেন তিনি৷ বাংলায় বিজেপি-র পর্যবেক্ষক হিসেবে একটা সময় নিয়মিত বাংলায় পড়ে থাকতেন কৈলাস। তবে গত বিধানসভা ভোটে বিজেপি-র ভরাডুবির পর তাঁকে দলীয় কর্মসূচিতে খুব বেশি দেখা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Kailash Vijayvargiya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE