Advertisement
২৫ জুলাই ২০২৪

কানহাইয়াকে কালো পতাকা

দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের সভাপতি কানহাইয়া কুমারকে কালো পতাকা দেখানোর অভিযোগে দু’জনকে আটক করল পুলিশ। রবিবার পটনার এস কে মেমোরিয়াল প্রেক্ষাগৃহে একটি অনুষ্ঠানে ওই ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর, আটক দুই যুবক ‘যুব স্বরাজ’ নামে একটি সংগঠনের সদস্য বলে পরিচয় দিয়েছেন। তাঁদের নাম নীতীশ কুমার ও মণিকান্ত মণি।

শেষ আপডেট: ০২ মে ২০১৬ ০২:০১
Share: Save:

দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের সভাপতি কানহাইয়া কুমারকে কালো পতাকা দেখানোর অভিযোগে দু’জনকে আটক করল পুলিশ। রবিবার পটনার এস কে মেমোরিয়াল প্রেক্ষাগৃহে একটি অনুষ্ঠানে ওই ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর, আটক দুই যুবক ‘যুব স্বরাজ’ নামে একটি সংগঠনের সদস্য বলে পরিচয় দিয়েছেন। তাঁদের নাম নীতীশ কুমার ও মণিকান্ত মণি। পটনার এসএসপি মনু মহারাজ জানিয়েছেন, ওই অনুষ্ঠানে বক্তৃতা দিচ্ছিলেন কানহাইয়া কুমার। তখনই ওই দুই যুবক তাঁকে কালো পতাকা দেখান। ‘ভারত মাতা কী জয়’ স্লোগানও দেওয়া হয়। কানহাইয়ার কয়েক জন সমর্থক তাঁদের মারধর করেন বলে অভিযোগ। এর পর দু’জনকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কানহাইয়া অবশ্য বলেন, ‘‘আমাকে পাথর ছোঁড়া হোক বা জুতো, আমি কোনও কিছুতেই ভয় পাই না। ওঁরা আমার অনুষ্ঠানে বাধা দিতে চেয়েছিলেন। কারণ আমার কথায় ওঁরা বিব্রত বোধ করছিলেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanhaiya Kumar black flag Patna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE