Advertisement
০২ মে ২০২৪
Kanpur

দুই বন্ধুর ঝগড়া, স্কুলের মধ্যেই সহপাঠীর গলা চিরে খুন এক ছাত্রের

পুলিশের দাবি, প্রতিশোধ নিতে ব্যাগের ভিতর ছুরি নিয়ে স্কুলে গিয়েছিল ওই অভিযুক্ত।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কানপুর শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১০:৫১
Share: Save:

সহপাঠীকে খুনের অভিযোগে স্কুলের এক ছাত্রকে আটক করল পুলিশ। বচসার জেরে ছুরি দিয়ে সহপাঠীর গলা চিরে খুন করেছে বলে অভিযোগ। সোমবার এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরের বিধনু শহরের একটি স্কুলে । অভিযুক্ত এবং নিহত দু’জনেই দশম শ্রেণির ছাত্র।

পুলিশ সূত্রে খবর, দুই সহপাঠীর মধ্যে বিগত কয়েক দিন ধরে কোনও বিষয় নিয়ে ঝগড়া চলছিল। ঝগড়া চলাকালীন রাগের বশে ছুরি দিয়ে সহপাঠীর গলা চিরে খুন করে অভিযুক্ত। পুলিশের দাবি, প্রতিশোধ নিতে ব্যাগের ভিতর ছুরি নিয়ে স্কুলে গিয়েছিল ওই অভিযুক্ত।

স্কুলে যাওয়ার পর হঠাৎ তাদের মধ্যে তর্কাতর্কি শুরু হলে রাগের মাথায় ব্যাগ থেকে ছুরি বার করে সহপাঠীকে খুন করা হয় বলে অভিযোগ।

স্কুলের তরফে সঙ্গে সঙ্গে স্থানীয় থানার পুলিশকে খবর পাঠানো হয়। খবর পেয়ে দেরি না করে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। গুরুতর আহত অবস্থায় ছাত্রটিকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে পৌঁছনোর পর তাকে মৃত বলে ঘোষণা করেন হাসপাতালের চিকিৎসকেরা। তদন্তে নেমে সম্পূর্ণ বিষয়টি আরও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanpur school Knife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE