Advertisement
০১ মে ২০২৪
Death

তিন সন্তানকে খুন করে আত্মঘাতী দম্পতি, মৃত্যুর আগে ভিডিয়োতে মন্ত্রীকে কিসের আর্জি?

আর্থিক অনটন এবং ঋণদাতাদের চাপে এই পদক্ষেপ। মৃত্যুর আগে ভিডিয়ো করে এই অভিযোগের কথা জানিয়েছেন ওই ব্যক্তি। ‘দোষী’ শাস্তির দাবিও করেছেন।

representational image of body

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ১৪:৫৯
Share: Save:

একই পরিবারের পাঁচ সদস্যের দেহ উদ্ধার। কর্নাটকের টুমাকুরুর সদাশিবনগরের ঘটনা। পুলিশ মনে করছে, তিন সন্তানকে খুন করে আত্মঘাতী হয়েছেন দম্পতি। আর্থিক অনটন এবং ঋণদাতাদের চাপে এই পদক্ষেপ। মৃত্যুর আগে ভিডিয়ো করে এই অভিযোগের কথা জানিয়েছেন ওই ব্যক্তি। ‘দোষী’ শাস্তির দাবিও তুলেছেন।

মৃতেরা হলেন ঘরিব সাব (৪৬), স্ত্রী সুমাইয়া (৩৩), তাঁদের তিন সন্তান হাজিরা (১৪), মহম্মদ সুভান (১১), মহম্মদ মুনির (৯)। ঘরিব, তাঁর স্ত্রী সুমাইয়া-সহ সাত জনের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা, খুনের অভিযোগ দায়ের করেছে পুলিশ। খালান্দার, তাঁর মেয়ে সানিয়া, ছেলে শাহবাজ, দম্পতির প্রতিবেশী শাবানা, তাঁর মেয়ে সানিয়ার বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছে পুলিশ।

গলায় দড়ি দেওয়ার আগে একটি ভিডিয়ো রেকর্ড করেছিলেন ঘরিব। তাতে তিনি রাজ্যের পুলিশমন্ত্রী জি পরমেশ্বর এবং অন্য পুলিশ অধিকারিকদের অনুরোধ করেছিলেন, যাঁদের জন্য তাঁরা এই পদক্ষেপ করতে বাধ্য হয়েছেন, তাঁদের বিরুদ্ধে যেন কড়া পদক্ষেপ করা হয়। ঘরিব জানিয়েছেন, টুমাকুরু জেলার শিরা তালুকের লাক্কেনাহালি গ্রাম থেকে এসেছিলেন তিনি। কাবাব বিক্রি করতেন। রোজগার ভাল না হওয়ায় দিন দিন অবস্থা পড়তে থাকে। খালান্দার-সহ বেশ কয়েক জনের থেকে টাকা ধার নেন। শোধ দিতে না পারলে তাঁরা অপমান করেন বলে অভিযোগ। এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন পুলিশমন্ত্রী পরমেশ্বর। জানিয়েছেন, উপযুক্ত তদন্ত হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Suicide body Karnataka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE