Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Male Nurse

বয়স্ক রোগীর সঙ্গে জোর করে ‘বিকৃত’ যৌনাচার! কর্নাটকে গ্রেফতার ১৯ বছরের পুরুষ নার্স

ধৃত পুরুষ নার্সের নাম শিবানন্দ। ১৯ বছরের ওই ব্যক্তি কর্নাটকেরই বাসিন্দা। এক অসুস্থ বয়স্ক রোগীর পরিচর্যার জন্য তাঁকে রাখা হয়েছিল। বাড়ির সকলের অনুপস্থিতির সুযোগ নেন তিনি।

representational image

পুরুষ নার্সের হাতে যৌন হেনস্থার শিকার হওয়ার অভিযোগ বয়স্ক রোগীর। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৪:৩৩
Share: Save:

এক পুরুষ নার্সকে গ্রেফতার করেছে কর্নাটকের পুলিশ। তাঁর বিরুদ্ধে অভিযোগ এক বয়স্ক রোগীর সঙ্গে জোর করে ‘বিকৃত’ যৌনাচারে লিপ্ত হওয়ার। ঘটনাটি ঘটেছে কর্নাটকের দক্ষিণ কন্নডা জেলার মুদুবিদারে শহরে।

পুলিশ সূত্রে খবর, ধৃত পুরুষ নার্সের নাম শিবানন্দ। বয়স ১৯ বছর। অভিযুক্তকে এক বয়স্ক রোগীর দেখভালের জন্য রাখা হয়েছিল। অভিযোগ, সেখানেই বাড়ির অন্যদের অনুপস্থিতির সুযোগে ওই বয়স্ক রোগীকে দিয়ে নিজের ‘বিকৃত’ যৌনলালসা পূরণ করতেন শিবানন্দ। এ রকম ঘটনা টানা চলায় আরও অসুস্থ হয়ে পড়েন ওই রোগী। হতাশায় ডুবে যান। কিন্তু মুখে কিছুই বলতে পারেননি।

এ দিকে রোগীর অবস্থার এ রকম অবনতি দেখে সন্দেহ হয় বাড়ির লোকেদের। ওই পুরুষ নার্সের অজান্তে রোগীর ঘরে সিসিটিভি ক্যামেরা বসানো হয়। তাতে ধরা পড়ে ভয়জাগানো ছবি। দেখা যায়, বয়স্ক রোগীর সঙ্গে ‘বিকৃত’ যৌনাচারে লিপ্ত হচ্ছেন শিবানন্দ। রোগী আপত্তি করলে তাঁকে মারধর করার ছবিও ধরা পড়েছে লুকোনো ক্যামেরায়। তার পরেই মুদুবিদারে থানায় অভিযোগ করেন বাড়ির লোকেরা। পুলিশ প্রাথমিক তদন্তের পর গ্রেফতার করে ১৯ বছরের শিবানন্দকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Male Nurse arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE