Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Youtuber

Youtuber: ‘নূপুর শর্মার মুণ্ডচ্ছেদ’ ভিডিয়ো বানিয়ে গ্রেফতার কাশ্মীরের ইউটিউবার

শনিবারই একটি ভিডিয়ো প্রকাশ করে ফয়জল বলেন, “কোনও অসৎ উদ্দেশ্য নিয়ে, কাউকে আঘাত করার জন্য ভিডিয়োটি করিনি। কেউ আঘাত পেলে আমি ক্ষমাপ্রার্থী।”

ইউটিউবার ফয়জল ওয়ানি (বাঁ দিকে)। নূপুর শর্মা (ডান দিকে)।

ইউটিউবার ফয়জল ওয়ানি (বাঁ দিকে)। নূপুর শর্মা (ডান দিকে)।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ জুন ২০২২ ১৭:১৬
Share: Save:

বিজেপি মুখপাত্র নূপুর শর্মাকে নিয়ে বিতর্কিত ভিডিয়ো বানিয়ে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার হলেন কাশ্মীরের ইউটিউবার ফয়জল ওয়ানি। শনিবার তাঁকে গ্রেফতার করেছে জম্মু-কাশ্মীরের পুলিশ।

ইউটিউবে নিজের চ্যানেল রয়েছে ফয়জলের। গ্রাফিকের কাজও করেন তিনি। সম্প্রতি একটি গ্রাফিক ভিডিয়ো তৈরি করেন ফয়জল। সেখানে নূপুরের ‘মুণ্ডচ্ছেদ’ করা হচ্ছে এই দৃশ্য গ্রাফিকে দেখানো হয়। নেটমাধ্যমে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই প্রবল সমালোচনার মুখে পড়তে হয় কাশ্মীরের এই ইউটিউবারকে। শেষমেশ তাঁর এই বিতর্কিত ভিডিয়োর জন্য প্রকাশ্যে ক্ষমা চান তিনি।

শনিবারই একটি ভিডিয়ো প্রকাশ করে তিনি বলেন, “ভিডিয়োটি যে আগুনের মতো ভাইরাল হয়ে যাবে ভাবতে পারিনি। কোনও অসৎ উদ্দেশ্য নিয়ে, কাউকে আঘাত করার জন্য ভিডিয়োটি করিনি। এই ঘটনায় কেউ আঘাত পেলে আমি ক্ষমাপ্রার্থী।” ফয়জল জানান, ভিডিয়োটি তিনি মুছে ফেলেছেন।

ভিডিয়ো মুছেও শেষ রক্ষা হল না। গ্রেফতার হলেন ফয়জল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Youtuber kashmir Nupur Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE