Advertisement
২০ মে ২০২৪
coronavirus

করোনা আক্রান্ত কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন, জানালেন টুইটারে

উত্তর কেরলের কুন্নুরে আপাতত নিজের বাড়িতেই আছেন পিনারাই। তাঁর শরীরে করোনার কোনওরকম উপসর্গ দেখা যায়নি। চিকিৎসা হবে কোঝিকোড় হাসপাতালে।

ফাইল ছবি

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ২৩:৪৬
Share: Save:

করোনা আক্রান্ত কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। টুইট করে জানালেন তিনি কোভিড পজিটিভ হয়েছেন। গত ৩ মার্চ করোনা টিকা নিয়েছিলেন পিনারাই। পরিবারের অনেকেই তাঁর সঙ্গে টিকা নেন। তারপর থেকে কেরলে ভোটের প্রচারে রাজ্যের নানা প্রান্তে তিনি ঘুরেছেন। রাজ্যজুড়ে সফরের ফলেই তিনি সংক্রমিত হয়েছেন, মনে করছেন অনেকে। পিনারাই বাম প্রার্থী হিসাবে কুন্নুর জেলার ধর্মাদম কেন্দ্র থেকে লড়াই করছেন এ বারের নির্বাচনে।

উত্তর কেরলের কান্নুরে আপাতত নিজের বাড়িতেই আছেন পিনারাই। তাঁর শরীরে করোনার কোনওরকম উপসর্গ দেখা যায়নি। কেরলের মুখ্যমন্ত্রী লিখেছেন, ‘‘আমি কোভিড পজিটিভ। কোঝিকোড়ের হাসপাতালে চিকিৎসা করাতে যাব। আমার সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁরা অবিলম্বে নিজেদের পরীক্ষা করিয়ে নিন। সকলকে অনুরোধ, আপনারা নিভৃতবাসে থাকুন।’’

করোনার বিরুদ্ধে লড়াইয়ে প্রথম থেকেই উদাহরণ হয়ে উঠেছিল কেরল। ক্রমাগত পরীক্ষা, প্রয়োজন মতো কন্টেনমেন্ট জোন তৈরি করার মধ্যে দিয়ে করোনাকে সহজে অনেকটাই নিয়ন্ত্রণে এনেছিল বামশাসিত কেরল। কিন্তু সারা দেশের মতো এই রাজ্যেও করোনার নতুন ঢেউ এসে পড়ায় বাড়তে থাকে সংক্রমণ। আপাতত সংক্রমণের নিরিখে মহারাষ্ট্রের পরেই রয়েছে কেরল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

coronavirus COVID 19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE