Advertisement
০৭ মে ২০২৪
Indian Railways

মদ্যপান করে গুলিয়ে গেল রাস্তা, রেললাইনেই গাড়ি ছোটালেন কেরলের প্রৌঢ়!

স্থানীয়রা জানাচ্ছেন, অনেকটা রেলপথ গাড়ি নিয়ে ছোটেন ওই ব্যক্তি। পরে জানা যায়, অভিযুক্তের নাম জয়প্রকাশন। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

Kerala Man arrested for driving car onto railway track

রেললাইনে গাড়ি ছোটালেন কেরলের এক ব্যক্তি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কান্নুর (কেরল) শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১৭:৩২
Share: Save:

মদ্যপান করে গুলিয়ে ফেললেন রাস্তা এবং রেললাইন। সোজা রেললাইনের উপর দিয়ে গাড়ি ছোটাতে শুরু করেছিলেন এক প্রৌঢ়। দেখতে পেয়ে ছুটে যান রেলকর্মীরা। আটকানো হয় প্রৌঢ়কে। শেষে পুলিশ এসে তাঁকে গ্রেফতার করেছে। কেরলের কান্নুরের ঘটনা।

পুলিশ জানিয়েছে, তারা খবর পায় যে, এক ব্যক্তি রেললাইনের উপর দিয়ে গাড়ি চালাচ্ছেন। খবর পেয়েই ঘটনাস্থলের দিকে ছোটেন তাঁরা। অন্য দিকে, রেলের কর্মী থেকে স্থানীয়রা আতঙ্কে হইচই শুরু করে দেন। ওই গাড়িটিকে আটকানোর চেষ্টা হয়। গাড়ি থামানোর পর চালকের সঙ্গে কথা বলতে গিয়ে পুলিশ বুঝতে পারে অভিযুক্ত মদ্যপান করেছেন। এক পুলিশ আধিকারিকের কথায়, ‘‘উনি মত্ত অবস্থায় ছিলেন। মনে হচ্ছে, রাস্তায় যেতে যেতে ভুল করে পাশের রেললাইন দিয়ে গাড়ি চালানো শুরু করেন। গত ১৮ জুলাই এই ঘটনা ঘটেছে। আমরা অভিযুক্তকে গ্রেফতার করেছি।’’

স্থানীয়রা জানাচ্ছেন, অনেকটা রেলপথ জুড়ে গাড়ি ছোটান ওই ব্যক্তি। পরে জানা যায়, অভিযুক্তের নাম জয়প্রকাশন। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। তাঁর বিরুদ্ধে মদ্যপান করে গাড়ি চালানো-সহ বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের হয়েছে। তাঁর গাড়িটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Railways Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE