Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Narendra Modi

কেরল সফরের আগেই মোদীর নামে হুমকি চিঠি বিজেপি দফতরে, নিরাপত্তা আঁটসাঁট করল বাম সরকার

রাজ্য প্রশাসন সূত্রে খবর, ওই চিঠিতে প্রেরকের নাম রয়েছে। সেই সূত্র ধরেই তদন্তকারীরা এক ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। যদিও ওই ব্যক্তি জানান, চিঠির সঙ্গে তাঁর সম্পর্ক নেই।

Kerala on high alert threat letter received against PM Narendra Modi’s visit

মোদীর নামে হুমকি চিঠি বিজেপি কার্যালয়ে! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৪:০৫
Share: Save:

আগামী ২৪ এপ্রিল কেরল সফরে আসার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। ওই দিনই তিরুঅনন্তপুরম থেকে বন্দে ভারত এক্সপ্রেসের সূচনা করতে পারেন তিনি। তার আগেই মোদীর বিরুদ্ধে হুমকি চিঠি এল খাস বিজেপি কার্যালয়ে। এই ঘটনায় নড়েচড়ে বসেছে সে রাজ্যের বাম সরকার। ইতিমধ্যেই নিরাপত্তা ব্যবস্থা আরও আঁটসাঁট করা হয়েছে। প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় সংস্থাগুলিও চিঠির বিষয়ে বিস্তারিত তথ্য চেয়ে পাঠিয়েছে রাজ্যের কাছে।

রাজ্য প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ওই চিঠিতে প্রেরকের নাম এবং যাবতীয় তথ্য উল্লিখিত রয়েছে। সেই সূত্র ধরেই তদন্তকারীরা এক ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। যদিও ওই ব্যক্তি জানিয়েছেন, চিঠির সঙ্গে তার কোনও সম্পর্ক নেই। তাঁর অভিযোগ, বিরোধী গোষ্ঠীর মানুষজন ফাঁসানোর জন্যই চিঠিতে নাম ঢুকিয়ে দিয়েছে। অন্য দিকে, কেরল পুলিশের অতিরিক্ত ডিজি জানিয়েছেন, প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য যে মহড়া দেওয়া হয়েছিল, তার একাংশ ফাঁস হয়ে গিয়েছে। দেশের বিদেশ প্রতিমন্ত্রী এম মুরলীধরণ এই ঘটনাকে ‘গুরুতর’ বলে বর্ণনা করেছেন।

২৪ এপ্রিল বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন ছাড়াও একটি রোড শো করতে পারেন মোদী। কেরলের বিজেপি সভাপতি কে সুন্দরন মোদীর এই সম্ভাব্য কর্মসূচির কথা আগেই জানিয়েছিলেন। এর পাশাপাশি কেরলে একটি জনসভাও করেন প্রধানমন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Threat Letter Kerala Government
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE