Advertisement
০২ মে ২০২৪
Karnataka Election

কৃষকের ছেলেকে বিয়ে করলে ২ লক্ষ টাকা! ভোটের আগে প্রতিশ্রুতি কুমারস্বামীর

কোলারে ‘পঞ্চরত্ন’ সমাবেশে যোগ দিয়ে এই কথা বলেন কুমারস্বামী। তাঁর মতে, কৃষকের ছেলেদের বিয়েতে উৎসাহ দিতে সরকারের ২ লক্ষ টাকা করে মেয়েদের দেওয়া উচিত।

image of HD Kumaraswamy

কুমারস্বামীর মতে, কৃষকের ছেলেদের বিয়েতে উৎসাহ দিতে সরকারের ২ লক্ষ টাকা করে মেয়েদের দেওয়া উচিত। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ২১:০৬
Share: Save:

তাঁর দল জেডিএস ক্ষমতায় এলে, যে সব মেয়েরা কৃষকের ছেলেকে বিয়ে করবেন, তাঁদের ২ লক্ষ টাকা দেবেন। কর্নাটকে বিধানসভা ভোটের আগে প্রতিশ্রুতি দিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামী।

কোলারে ‘পঞ্চরত্ন’ সমাবেশে যোগ দিয়ে এই কথা বলেন কুমারস্বামী। তাঁর মতে, কৃষকের ছেলেদের বিয়েতে উৎসাহ দিতে সরকারের ২ লক্ষ টাকা করে মেয়েদের দেওয়া উচিত। তাঁর কথায়, ‘‘আমি একটি আবেদন পাই, যেখানে বলা হয়েছে, কৃষকের ছেলেদের কেউ বিয়ে করতে চাইছেন না। কৃষকের ছেলেকে বিয়েতে উৎসাহ জোগাতে সরকারের উচিত মেয়েদের ২ লক্ষ টাকা করে দেওয়া। আমাদের ছেলেদের আত্মসম্মান রক্ষার জন্য এই প্রকল্প চালু করা হবে।’’

১০ মে কর্নাটকে ভোট। ১৩ মে ফলাফল ঘোষণা হবে। কর্নাটক বিধানসভার আসন সংখ্যা ২২৪। জেডিএসের লক্ষ্য ১২৪ আসন। ইতিমধ্যে ৯৩টি আসনে প্রার্থী ঘোষণা করেছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka Election HD Kumaraswamy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE