×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১২ এপ্রিল ২০২১ ই-পেপার

৪ বিমান সংস্থা ব্যান করলেও কুণাল কামরার জন্য বিনামূল্যে ভ্রমণের ব্যবস্থা!

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৪ ফেব্রুয়ারি ২০২০ ১২:২৪
কুণালের জন্য বিনামূল্যে যাতায়াতের ব্যবস্থা ফ্যানেদের। ছবি: টুইটার থেকে নেওয়া।

কুণালের জন্য বিনামূল্যে যাতায়াতের ব্যবস্থা ফ্যানেদের। ছবি: টুইটার থেকে নেওয়া।

মাথার উপর ঝুলছে চার বিমান সংস্থার ব্যান। এ বার কুণাল কামরার জন্য এগিয়ে এলেন তাঁর ফ্যানেরা। কুণালের জন্য বিনামূল্যে যাত্রার ব্যবস্থা করেছেন তাঁরা। অর্ণব গোস্বামীর সঙ্গে কুণালের ‘বিমান পর্ব’-র পর তাঁর উপর ৬ মাসের জন্য নিষেধাজ্ঞা চাপিয়েছে বিমান সংস্থা ইন্ডিগো। একই পথে হেঁটে কুণালকে ‘নিষিদ্ধ’ করেছে এয়ার ইন্ডিয়া, স্পাইস জেটএবং গো এয়ার-ও।

তবে চার বিমান সংস্থা ব্যান করলেও সম্প্রতি এয়ার ভিস্তারার বিমানে সফর করেছেন কুণাল কামরা। ২ ফেব্রুয়ারি সেই ছবি পোস্ট করে এয়ার ভিস্তারাকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। এমনকি বিমানে বসে একটি ছবিও পোস্ট করেছেন কুণাল। সেই ছবিতে ইন্ডিগো সম্পর্কে তাঁর কী মনোভাব তা স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই প্রকাশ করেছেন কুণাল।

অর্ণব গোস্বামীর সঙ্গে দ্বৈরথের পর বহু সোশ্যাল মিডিয়া ইউজারই কুণালের পাশে দাঁড়িয়েছেন।তাঁর ভক্তদের কেউ বিমানবন্দরে প্ল্যাকার্ড ঝুলিয়ে জানাচ্ছেন, তিনি কুণালের পাশে আছেন। আবার কেউ এয়ার ইন্ডিয়ার বিমানের সিট কভারে লিখে দিয়েছেন, ‘এয়ার ইন্ডিয়ার লজ্জা হওয়া উচিত, আমরা কুণাল কামরার পাশে আছি’।

Advertisement

আরও পড়ুন: করোনাভাইরাসে আক্রান্তদের জন্য ১০ দিনে গড়ে ওঠা হাসপাতাল চালু চিনে

আরও এক ধাপ এগিয়ে, আমেরিকায় ক্যালিফোর্নিয়ার বাসিন্দা সন্তোষ আদ্দাগুল্লা নামে এক টুইটার ইউজার কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, কুণালের ফ্যানেরা তাঁর জন্য বিনামূল্যে রাইডের ব্যবস্থা করেছেন। বিভিন্ন গাড়ি বা ট্যাক্সি স্ট্যান্ডে প্ল্যাকার্ড ঝুলিয়ে দেওয়া হয়েছে, তাতে লেখা,‘ফ্রি রাইড, কুণাল কামরার জন্য রিজার্ভ’। তবে ছবিগুলি সম্ভবত সবই বিদেশের মাটিতে তোলা।

আরও পড়ুন: পোষা জোঁক-কে হাত থেকে রক্ত খাওয়ানোর দৃশ্য ফের উঠে এল

দেখুন সেই পোস্ট:


৪ বিমান সংস্থা ব্যান করার পর কুণাল কামরার কয়েকটি টুইট:







Advertisement