Advertisement
০২ মে ২০২৪
Archana Nag

যৌনতার ফাঁদে ফেলে বিত্তশালীদের ঠকাতেন, ওড়িশার সেই অর্চনার গাড়ি উদ্ধারেও রহস্য

প্রভাবশালীদের যৌনতার জালে জড়িয়ে ব্ল্যাকমেল করে লক্ষ লক্ষ টাকা হাতানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে অর্চনা নাগকে। তাঁর একটি গাড়ি বাজেয়াপ্ত করল ইডি।

ওড়িশার ‘ব্ল্যাকমেলার’ অর্চনা নাগের বিলাসবহুল গাড়ি বাজেয়াপ্ত করল ইডি।

ওড়িশার ‘ব্ল্যাকমেলার’ অর্চনা নাগের বিলাসবহুল গাড়ি বাজেয়াপ্ত করল ইডি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ১৮:১১
Share: Save:

অবশেষে খোঁজ পাওয়া গেল ওড়িশার ‘সিরিয়াল ব্ল্যাকমেলার’ অর্চনা নাগের সেই বিলাসবহুল গাড়ির। অর্চনার গ্রেফতারের পর থেকেই তাঁর একটি বিলাসবহুল গাড়ির খোঁজ পাওয়া যাচ্ছিল না। শুক্রবার সেই গাড়িটি বাজেয়াপ্ত করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। গাড়ি উদ্ধার ঘিরেও তৈরি হয়েছে রহস্য।

সংবাদ সং‌স্থা সূত্রে খবর, শুক্রবার মঞ্চেশ্বর ইন্ডাস্ট্রিয়াল এস্টেট এলাকায় গাড়িটি রেখে যান এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। সেটি প্রথমে দেখতে পান স্থানীয়রা। তাঁরাই পরে পুলিশে খবর দেন। পরে পুলিশের তরফে যোগাযোগ করা হয় ইডির সঙ্গে। গাড়ির সামনে ও পিছনের নম্বর প্লেট নেই। কে ওই গাড়িটি রেখে গেলেন, তার তদন্ত শুরু করেছে ইডি। গাড়িটিকে নিজেদের দফতরে নিয়ে গিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

গাড়িটির ব্যাপারে সম্প্রতি জানতে পারেন তদন্তকারীরা। তদন্তে নেমে ইডির আধিকারিকরা দেখেন, অর্চনার গ্রেফতারের পর থেকেই ওই গাড়িটির হদিস পাওয়া যাচ্ছে না। এর পরই ওই গাড়ির খোঁজ শুরু করা হয়।

প্রসঙ্গত, প্রভাবশালীদের যৌনতার ফাঁদে ফেলে লক্ষ লক্ষ টাকা হাতানোর অভিযোগে চলতি বছরের অক্টোবর মাসে গ্রেফতার করা হয় অর্চনাকে। পুলিশ সূত্রে খবর, সহজে বেশি টাকা উপার্জনের রাস্তা খুঁজতে গিয়েই বিত্তবান ও প্রভাবশালীদের যৌনতার ফাঁদে ফেলে তাঁদের ব্ল্যাকমেল করে টাকা হাতানোর ছক কষেন অর্চনা। এই কারবারে যুক্ত ছিলেন তাঁর স্বামী জগবন্ধু চাঁদও। তাঁকেও পরে গ্রেফতার করা হয়েছে।

ইডি সূত্রে খবর, অর্চনার ঘনিষ্ঠ এক মহিলা বেপাত্তা। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। তাঁর নামে লুকআউট নোটিস জারি করা হয়েছে। কিছু দিন আগে অর্চনার স্বামীর ঘনিষ্ঠ খগেশ্বর পাত্রকে সম্প্রতি গ্রেফতার করেছে তদন্তকারী সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Archana Nag Blackmail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE