Advertisement
২১ মে ২০২৪
Mysterious death

মহিলা চিকিৎসকের রহস্যমৃত্যু! প্রেমিকের বিরুদ্ধে দায়ের এফআইআর

গত ১ জানুয়ারি স্বাস্থ্যকেন্দ্র থেকে উদ্ধার করা হয়েছিল এক মহিলা চিকিৎসকের দেহ। বিষক্রিয়ায় মৃত্যু বলে উল্লেখ করা হয়েছে ময়নাতদন্তের রিপোর্টে।

স্বাস্থ্যকেন্দ্রের মধ্যে থেকে মহিলা চিকিৎসকের দেহ উদ্ধার করা হয়েছিল।

স্বাস্থ্যকেন্দ্রের মধ্যে থেকে মহিলা চিকিৎসকের দেহ উদ্ধার করা হয়েছিল। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৪:৫৫
Share: Save:

ওড়িশায় মহিলা চিকিৎসকের রহস্যমৃত্যুতে প্রেমিকের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করলেন মৃতার বাবা। সেই সঙ্গে অভিযোগ দায়ের করা হয়েছে চিকিৎসকের প্রেমিকের আত্মীয় ও ৩ সহকর্মীর বিরুদ্ধেও।

কেওনঝড় জেলার জোডা এলাকায় চলতি বছরের ১ জানুয়ারি একটি স্বাস্থ্যকেন্দ্র থেকে শুভশ্রী কর নামে এক মহিলা চিকিৎসকের দেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ করা হয়, বিষক্রিয়ার জেরে মৃত্যু হয়েছে ওই মহিলা চিকিৎসকের।

এই ঘটনার ২০ দিন পর জোডা থানায় মহিলা চিকিৎসকের প্রেমিক চিকিৎসক দিব্যরঞ্জন মাজির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি দিব্যরঞ্জন। তাঁর বিরুদ্ধে মামলা খারিজের আবেদন জানিয়ে ওড়িশার হাই কোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি।

মহিলা চিকিৎসকের বাবা মনোরঞ্জন বলেছেন, ‘‘দিব্যরঞ্জন, ওঁর পরিজন এবং ৩ সহকর্মীর ভূমিকা খতিয়ে দেখা হোক। আমাদের সন্দেহ, ওর (মহিলা চিকিৎসক) পানীয়তে কেউ কিছু মিশিয়ে দিয়েছিলেন। সে কারণেই মৃত্যু হয়েছে। আশা করি ন্যায়বিচার পাব।’’

পুলিশ সূত্রে খবর, গত ২০ ডিসেম্বর প্রেমিক দিব্যরঞ্জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন শুভশ্রী। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেছেন বলে দিব্যরঞ্জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন শুভশ্রী। সেই ঘটনার কয়েক দিনের মধ্যে শুভশ্রীর মৃত্যুতে রহস্য দানা বেঁধেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE