Advertisement
০৫ মার্চ ২০২৪
Lady Don

পুর আধিকারিকের পরিচয়ে অস্ত্রধারী সঙ্গী নিয়ে তোলাবাজি মহিলা ডনের! গ্রেফতার দুই অভিযুক্ত

স্থানীয়দের অভিযোগ, তোলাবাজির সময় মহিলার পরিচয় জানতে চাইলে গাড়ি করে সেখান থেকে পালানোর চেষ্টা করেন তিনি। সে সময় মহিলার সঙ্গী আগ্নেয়াস্ত্র বার করে সকলকে ভয় দেখান।

Representational Image of lady don

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভুবনেশ্বর শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ১৭:৩৮
Share: Save:

ভুবনেশ্বর পুরনিগমের আধিকারিকের পরিচয় দিয়ে দোকানিদের থেকে তোলা আদায়ের অভিযোগে এক মহিলা ডনকে গ্রেফতার করল পুলিশ। অভিযোগ, ভাঙচুর করা ছাড়াও আগ্নেয়াস্ত্র দেখিয়ে দোকানিদের ভয় দেখান ওই মহিলা ডনের এক সঙ্গী। তবে অভিযুক্তদের ধরে ফেলে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়েরা।

পুলিশ সূত্রে খবর, শনিবার চন্দ্রশেখরপুর থানার শৈলশ্রী বিহার এলাকায় রাস্তার দোকানিদের থেকে তোলাবাজির টাকা আদায় করছিলেন বলে এক মহিলা ও তাঁর সঙ্গীর বিরুদ্ধে অভিযোগ। দোকানিদের দাবি, ওই মহিলাকে প্রতি মাসেই তোলার টাকা দিতে হয় তাঁদের। নিজেকে ভুবনেশ্বর পুরনিগম (বিএমসি)-র আধিকারিক হিসাবে পরিচয় গিয়ে এমন করছেন তিনি। গত কয়েক মাসে তোলার হাজার টাকা করে দিতে পারেননি এক দোকানি। শনিবার তাঁর দোকানে ভাঙচুর চালান ওই মহিলার সঙ্গীরা। এর পর প্রতিবাদ করেন স্থানীয় এক বাসিন্দা। মহিলার পরিচয় জানতে চাইলে গাড়ি করে সেখান থেকে পালানোর চেষ্টা করেন তিনি। তবে তাঁকে ঘিরে ফেলেন অন্য দোকানিরা। সে সময় মহিলার সঙ্গী আগ্নেয়াস্ত্র বার করে সকলকে ভয় দেখান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চন্দ্রশেখরপুর থানার পুলিশ। এর পর মহিলা-সহ ২ জন অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

চন্দ্রশেখরপুর থানার সাব-ইনস্পেক্টর প্রকাশ মাঝি রবিবার সংবাদমাধ্যমে জানিয়েছেন, অভিযুক্ত মহিলা আসলে মহিলা ডন অনু মিশ্র। ওঙ্কার যাদব নামে এক সঙ্গীকে সঙ্গে নিয়ে তিনি তোলাবাজি করছিলেন বলে অভিযোগ।

পুলিশের দাবি, সরকারি জমি দখল করে সেখানে স্থানীয়দের দোকান গড়ে দিয়েছিলেন অনু। প্রতি মাসে ওই দোকানিদের থেকে টাকা আদায় করেন তিনি। তোলাবাজি অভিযোগে অনু এবং ওঙ্কারকে গ্রেফতার করার পাশাপাশি একটি গাড়িও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE