Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sexual Harassment

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সাংবাদিককে যৌন হেনস্থা! অভিযুক্ত পুলিশের আধিকারিক সাসপেন্ড

ওয়েব চ্যানেলের এক মহিলা সাংবাদিকের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে ওড়িশা পুলিশ। পরে তাঁর মেডিক্যাল পরীক্ষার পর তাঁকে গ্রেফতার করা হয়।

Representational picture of sexual harassment

মেডিক্যাল পরীক্ষার পর জানা গিয়েছে যে পুলিশের সাব-ইনস্পেক্টর পদে কর্মরত অভিযুক্ত পুরুষ নন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ২২:৪৭
Share: Save:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর যৌন হেনস্থা করেছেন এক পুলিশ আধিকারিক। এক মহিলা সাংবাদিকের এই নালিশ পাওয়ার পর তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এমনকি, তাঁকে সাসপেন্ডও করা হয়েছে বলে জানিয়েছেন ওড়িশা পুলিশের এক শীর্ষকর্তা। রবিবার সংবাদমাধ্যমে তিনি আরও জানিয়েছেন, মেডিক্যাল পরীক্ষার পর জানা গিয়েছে যে পুলিশের সাব-ইনস্পেক্টর পদে কর্মরত ওই অভিযুক্ত পুরুষ নন।

পুলিশ সূত্রে খবর, ভদ্রক জেলার চূড়ামণি মেরিন থানায় এসআইয়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠার পর তাঁকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে ভদ্রক টাউন থানায় নালিশ জানিয়েছেন ওয়েব চ্যানেলের এক মহিলা সাংবাদিক। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। পরে তাঁর মেডিক্যাল পরীক্ষার পর তাঁকে গ্রেফতার করা হয়।

সংবাদমাধ্যমের কাছে ভদ্রকের ডিএসপি অংশুমান দ্বিবেদী বলেন, ‘‘অভিযুক্ত সাব-ইনস্পেক্টরের বিরুদ্ধে এক মহিলা সাংবাদিককে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। এই অভিযোগের তদন্ত শুরু করেছি আমরা। অভিযুক্তের মেডিক্যাল পরীক্ষার পর জানা যায় যে তিনি আসলে মহিলা। আপাতত তাঁকে সাসপেন্ড করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sexual Harassment Crime Odisha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE