Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Lakhimpur Kheri

Lakhimpur Kheri violence: লখিমপুর খেরি: অবশেষে পুলিশের কাছে হাজিরা দিলেন খুনে অভিযুক্ত মন্ত্রীপুত্র

সকাল ১১টা নাগাদ তিনি একটি নীল রঙের গাড়িতে আসেন এবং পিছনের দরজা দিয়ে প্রবেশ করেন বলে জানা গিয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রের ছেলে আশিস মিশ্র মনু। ফাইল চিত্র।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রের ছেলে আশিস মিশ্র মনু। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখিমপুর ও নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২১ ১১:২০
Share: Save:

লখিমপুর খেরিতে কৃষক-মৃত্যুর ঘটনায় কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর ছেলে অভিযুক্ত আশিস মিশ্র শনিবার সকালে উত্তরপ্রদেশ পুলিশের অপরাধদমনকারী শাখার আধিকারিকদের সামনে হাজিরা দিলেন। সকাল ১১টা নাগাদ তিনি একটি নীল রঙের গাড়িতে আসেন এবং পিছনের দরজা দিয়ে প্রবেশ করেন বলে জানা গিয়েছে। লখিমপুর খেরির ঘটনায় তাঁকে জিজ্ঞাসাবাদ করবেন পুলিশের আধিকারিকরা। কোনওরকম অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে অপরাধদমনকারী শাখার বাইরে রয়েছে পুলিশের বিশাল বাহিনী।

তাঁর বিরুদ্ধে কৃষকদের গাড়িতে পিষে এবং গুলি করে খুনের অভিযোগ রয়েছে। তা সত্ত্বেও তাঁকে উত্তরপ্রদেশ পুলিশ কেন গ্রেফতার করেনি তা নিয়ে সমালোচনা হয়েছে যোগীরাজ্যের পুলিশের। এমনকি সমন উপেক্ষা করে পুলিশের সামনে হাজিরাও এড়িয়ে গিয়েছিলেন তিনি।

শনিবার সকালেই দলীয় কার্যালয় থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্র জানিয়ে দেন, খুব তাড়াতাড়ি তাঁর ছেলে পুলিশের সামনে হাজিরা দেবেন। এর কিছু পরেই পুলিশে হাজিরা দেন আশিস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lakhimpur Kheri Murder Ashish Mishra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE