Advertisement
০২ মে ২০২৪
Samajwadi Party

লোকসভা ভোটে লড়লেই খুন হবেন! ফোনে হুমকি অখিলেশ-ঘনিষ্ঠ নেতাকে, তদন্তে উত্তরপ্রদেশ পুলিশ

উত্তরপ্রদেশের শাহজহানপুরে পুলিশের কাছে অভিযোগ জানিয়ে এফআইআর করেছেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের ঘনিষ্ঠ এই নেতা।

সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব।

সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শাহজহানপুর শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৬:৪১
Share: Save:

লোকসভা নির্বচনে প্রতিদ্বন্দ্বিতা করলে খুন হবেন তিনি! সমাজবাদী পার্টির নেতা রাজেশ কাশ্যপের অভিযোগ, ফোনে এমনই হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। উত্তরপ্রদেশের শাহজহানপুরে পুলিশের কাছে অভিযোগ জানিয়ে এফআইআর-ও করেছেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের ঘনিষ্ঠ এই নেতা।

শুক্রবার রাজেশ বলেন, ‘‘গত ১৮ অক্টোবর আমাকে ফোন করে অজানা এক ব্যক্তি হুমকি দেন, ২০২৪ সালের লোকসভা ভোটে দাঁড়ালে খুন করা হবে বলে। এর পর ১৯ তারিখেও একই হুমকি দিয়ে একটি ফোন পেয়েছিলাম। এ পর্যন্ত প্রায় এক ডজন হুমকি ফোন পেয়েছি। তাই বাধ্য হয়েই পুলিশের কাছে অভিযোগ জানিয়েছি।’’

সমাজবাদী পার্টির শাহজহানপুর জেলা সভাপতি তনভির খন শুক্রবার বলেন, ‘‘রাজেশ আগামী লোকসভা ভোটে শাহজনাপুর কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে ইতিমধ্যেই দলীয় স্তরে প্রাথমিক আলোচনা হয়েছে। এই কেন্দ্রে সমাজবাদী পার্টির জয় নিশ্চিত। তাই তাঁকে ভয় দেখিয়ে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরানোর চেষ্টা চলছে।’’ শাহজহানপুরের সার্কেল ইনস্পেক্টর বিএস বীরকুমার বলেন, ‘‘সমাজবাদী নেতাকে ফোনে হুমকির অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ তদন্ত করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE