Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Leopard

Leopard attack: বাঘ-বন্দি করতে গিয়ে পানিপথে হুলস্থুল, চিতাবাঘের কামড়ে রক্তাক্ত পুলিশকর্মীরা

শশাঙ্ক সাওয়ানের দেওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, চিতাবাঘটিকে একটি গাড়ির মধ্যে থাকা খাঁচায় তোলার চেষ্টা হচ্ছিল। আচমকাই সেটি ঝাঁপিয়ে পড়ে।

টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
পানিপথ শেষ আপডেট: ০৮ মে ২০২২ ২২:১৫
Share: Save:

চিতাবাঘকে খাঁচায় বন্দি করতে গিয়ে হুলস্থুল কাণ্ড হরিয়ানার পানিপথে। খাঁচাবন্দি করার মুহূর্তে কোনও মতে বেরিয়ে আসে চিতাবাঘটি। তার পর মুহূর্তের মধ্যে চিতাবাঘের হামলার মুখে পড়েন সেখানে উপস্থিত পুলিশ ও বনকর্মীরা। তবে শেষপর্যন্ত চিতাবাঘটিকে কব্জা করতে পারা গিয়েছে। ঘটনার কিছু মুহূর্তের ছবি নেটমাধ্যমে দিয়েছেন পানিপথের পুলিশ সুপার।

শশাঙ্ক সাওয়ানের দেওয়া সাত সেকেন্ডের ভিডিয়োয় দেখা যাচ্ছে, চিতাবাঘটিকে একটি গাড়ির মধ্যে থাকা খাঁচায় তোলার চেষ্টা হচ্ছিল। আচমকাই তা বেরিয়ে পড়ে। মুহূর্তের মধ্যে ঝাঁপিয়ে পড়ে এক বনকর্মীর উপর। অন্যরা বাধা দিলে চিতাবাঘটি ওই বনকর্মীকে ছেড়ে ঝাঁপায় অন্য একজনের উপর। কয়েক জন পুলিশকর্মীকে দেখা যায়, চিতাবাঘটিকে ঝাঁপিয়ে পড়া থেকে বিরত করতে। কিন্তু সেটি একের পর এক লোকের উপর ক্রমাগত আঁচড়ে, কামড়ে দিতে থাকে। নিজেদের বাঁচানোর চেষ্টা করতে থাকেন পুলিশকর্মী ও বনকর্মীরা। তবে শেষপর্যন্ত চিতাবাঘটিকে খাঁচাবন্দি করতে সফল হওয়া গিয়েছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leopard police attack Panipat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE