Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC

TMC: কে গুরুত্বপূর্ণ, সিদ্ধান্ত নেবে গোয়াবাসী, আসন সংখ্যা নিয়ে কেজরীর পূর্বাভাসের জবাব তৃণমূলের

গোয়ার নির্বাচনকে ঘিরে কি মমতা–কেজরীবাল সম্পর্কে ফাটল দেখা দিয়েছে?

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা 
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২১ ০০:১৩
Share: Save:

গোয়ার প্রচারে গিয়ে তৃণমূল কত আসন পাবে তার পূর্বাভাস করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। তাঁর মতে সে রাজ্যে এক শতাংশেরও বেশি ভোট নেই মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের। তাঁর এই মন্তব্যের পাল্টা জবাব দিয়ে বুধবার টুইট করল তৃণমূল।

টুইটে তৃণমূলের বক্তব্য, ‘মানুষের সঙ্গে নিবিড় ভাবে থেকে আমরা কাজ করাতে দৃঢ় ভাবে বিশ্বাস করি। তাই ভোটে আসন সংখ্যার পূর্বভাস দেওয়া রাজনৈতিক অপরিপক্কতা এবং হতাশার পরিণাম। গোয়ার মানুষকে সিদ্ধান্ত নিতে দিন, কাকে তাঁর গুরুত্বপূর্ণ মনে করবেন!’

বুধবার গোয়ার প্রচারে গিয়ে কেজরীবাল বলেন, ‘‘আমার মনে হয় তৃণমূলকে একটু বেশিই গুরুত্ব দিচ্ছেন আপনারা। আজকের দিনে দাঁড়িয়ে গোয়ায় তৃণমূলের এক শতাংশ ভোটও নেই। ওঁরা মাত্র তিন মাস আগেই এখানে পা রেখেছে। গণতন্ত্রে এ ভাবে কাজ হয় না। গণতন্ত্রে কঠোর পরিশ্রম করতে হবে। মানুষের জন্য কাজ করতে হয়।’’

তাঁর এই মন্তব্যের পর জাতীয় রাজনীতিতে প্রশ্ন উঠছে গোয়ার নির্বাচনকে ঘিরে কি মমতা–কেজরীবাল সম্পর্কে ফাটল দেখা দিয়েছে? তবে রাজনীতিকদের মতে, গোয়ায় যে হেতু এখনও তৃণমূলের সঙ্গে জোট বাঁধায় ইঙ্গিত দেয়নি আম আদমি পার্টি, তাই এ ধরনের বিরোধিতা খুবই স্বাভাবিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC arvind kejriwal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE